24/04/2024 : 12:58 PM
আরামবাগদুর্গাপুজো সংবাদ

পুজোর জন্য ৪০০০ বস্ত্র বিতরণঃ সম্প্রীতির আর এক নাম জিয়াউর রহমান

জিরো পয়েন্ট নিউজ – গৌরাঙ্গ বটব্যাল, আরামবাগ, ১০ অক্টোবর ২০২০:


বিশিষ্ট সমাজসেবী জিয়াউর রহমান একের পর এক মাইলস্টোন সৃষ্টি করে চলেছেন। বিশ্ব যখন করোনার আতঙ্কে আতঙ্কিত। ঠিক সেই সময় থেকে বিভিন্ন দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের ত্রাণ সামগ্রী থেকে শুরু করে বিভিন্ন অভাব-অভিযোগ ক্ষেত্রে অগ্রণী ভূমিকা নিয়েছিলেন।

শুধু তাই নয় রাজ্যের উপর দিয়ে যে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় আম্ফান বয়ে গেছে সেই সময়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে খাদ্যদ্রব্য থেকে শুরু করে মাথা গোঁজার জন্য তিনি মানুষদের মধ্যে ত্রিপলও বিলি করেছেন। শুধু তাই নয় বিশিষ্ট সমাজসেবী জিয়াউর রহমান বছরের সর্বক্ষণই তিনি মানুষদের সেবায় নিয়োজিত। ঠিক যেন রামকৃষ্ণদেবের কথামতোই “জীবে প্রেম করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর “।এই কথাটি যেন জিয়াজুর রহমান অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মানবসেবাতে তিনি নিয়োজিত।

ঠিক একইভাবে আজ দুর্গাপূজার প্রাক্কালে গরীব দুস্থ অসহায় মানুষদের মধ্যে তিনি ৪০০০ বস্ত্র বিতরণ করলেন। এই মানুষটি যেন ভগবানের দূত হিসাবে মানুষদের পাশে দাঁড়ানোর জন্য বদ্ধপরিকর। তাই গরীব,অসহায় দুঃস্থ মানুষরা দুহাত ভরে আশীর্বাদ করছেন এই বিশিষ্ট সমাজসেবী জিয়াউর রহমানকে। তারা আল্লাহ, ঈশ্বর ভগবান যাই বলুন না কেন তাঁর কাছে এই বিশিষ্ট সমাজসেবীর জন্য তারা দোয়া, আশীর্বাদ প্রার্থনা করেন

Related posts

মন্ত্রী স্বপন দেবনাথের উপস্থিতিতে পুজো কমিটিকে সরকারি অনুদান

E Zero Point

দুর্গাপুজোয় যুগান্তর সংঘের স্বেচ্ছায় রক্তদান শিবির

E Zero Point

ছাতিনাকান্দি সার্বজনীন দুর্গাপুজো আরম্বর হীন

E Zero Point

মতামত দিন