24/04/2024 : 7:27 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গনাদনঘাটপূর্ব বর্ধমান

উত্তর প্রদেশের পর পশ্চিমবঙ্গে – আদিবাসী গৃহবধূকে গণধর্ষণ পূর্ব বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, নাদনঘাট,  ১৪ অক্টোবর, ২০২০:


ধর্ষণ। কথাটি আজ যেন দৈনন্দিন একটি শব্দ দেশের প্রতিটি রাজ্য থেকে ধর্ষণের খবর। সম্প্রতি উত্তর প্রদেশের হাথরসে দলিক তরুণীকে গণধর্ষণ ও মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতেই এ রাজ্যেও আরও এক গণধর্ষণের ঘটনা। গত টে মঙ্গলবার রাতে পূর্ব বর্ধমান জেলার কালনা মহকুমার নাদনঘাট থানা শাঁকরা গ্রামে আদিবাসী সম্প্রদায়ের এক গৃহবধূকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে এক নির্জন স্থানে তুলে নিয়ে যায়। এরপরই তাঁর ওপর শারীরিক অত্যাচার চালানো হয়েছে। গণধর্ষণের অভিযোগ উঠল তিন দুস্কৃতীর বিরুদ্ধে।

নির্যাতিতা গৃহবধূর বয়ানে জানা যায় যে, মঙ্গলবার রাতে বাথরুম থেকে ফেরার সময় একজন মহিলা সহ ৪ জন দুষ্কৃতী তাকে অস্ত্র দেখিয়ে তুলে নিয়ে যায় মাঠে। সেখানে তিনজন তাকে পরপর গণধর্ষণ করার পর চলে যায়। চরম অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে সকলকে ঘটনাটি বলি। দুষ্কৃতীদের সকলের মুখ ঢাকা ছিল বলে কেউকে চিনতে পারেনি। বুধবার ভোরে অসুস্থ অবস্থায় নির্যাতিতা গৃহবধূকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। এই খবরে চারিদিকে চাঞ্চল্য ছড়ায়। গৃহবধূর এই নির্যাতনের বিরুদ্ধে এলাকায় প্রতিবাদে নামে সিপিআইএম কর্মীরা। অন্যদিকে রাজ্য মহিলা নেত্রী অঞ্জু কর কালনা শহরের মহিলা কর্মীদের সাথে নিয়ে নির্যাতিতা মহিলার সঙ্গে হাসপাতলে দেখা করতে যান। কিন্তু তার কিছুক্ষণ আগেই গোপন জবানবন্দি দেওয়ার নামে হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয়। অঞ্জু কর বলেন– এই ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি। পুলিশ প্রশাসন এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি দানের ব্যবস্থা করুক। নির্যাতিতা মহিলার যাবতীয়
গ্রামবাসীদের সাহায্যে বুধবার সকালে তাঁকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই নির্যাতিতাকে। খবর যায় নাদনঘাট থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্র থেকে জানা গেছে– ডাক্তার হেমরম নামের এক স্থানীয় যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি আর এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related posts

মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক কমিটি চূড়ান্তঃএক নজরে দেখে নিন কে কে আছে শহর কমিটিতে

E Zero Point

শিক্ষা প্রতিষ্ঠানের সরঞ্জাম চুরির অভিযোগে মেমারিতে গ্রেফতার যুবক

E Zero Point

কৃষক সভার সম্মেলন মেমারি রসুলপুরে

E Zero Point

মতামত দিন