17/04/2024 : 3:03 AM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

সম্মানীয় বুথ কর্মীরাই তৃণমূলের সম্পদঃ সাংসদ মৌসম নূর

জিরো পয়েন্ট নিউজ – সুমিত ঘোষ, মালদা, ১৭ অক্টোবর, ২০২০:


উত্তর মালদার মালতিপুর বিধানসভা কেন্দ্রে আদিবাসী মহিলাদের যে এত জমায়েত হতে পারে তা কল্পনাতেও দে ছিলো না বিরোধীদের। শনিবার দুপুরে চাচোল ২  ব্লকের আদিবাসী অধ্যুষিত খেমপুর গ্রাম পঞ্চায়েতের সামসী কলেজ প্রাঙ্গণে তৃনমূলের বুথ ভিত্তিক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সেখানেই তৃনমূলের প্রতীক দেওয়া টুপি পড়া আদিবাসী মহিলাদের ভীড় ছিলো চোখে পড়ার মতোন। গোটা কলেজ মাঠ সবুজ টুপি পড়া মানুষের ভীড়ে একাকার হয়ে যায়। যা দেখে টনক নড়েছে বিরোধীদের বলে দাবি তৃনমূলের।

এদিনের মালতীপুর বিধানসভা কেন্দ্রে তৃনমূলের এই কর্মী সম্মেলন উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি মৌসম নূর, স্থানীয় বিধানসভা কেন্দ্রের কো-ডিনেটর রহিম বক্সি, দলের জেলার মুখপাত্র শুভময় বসু, দলের জেলা যুব তৃনমূলের সভাপতি প্রসেনজিৎ দাস প্রমুখ।

এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃনমূলের জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূর বলেন, যারা সবসময় দলের কাজ করছেন, সময় দিচ্ছেন তাদেরকে দল বেছে নেওয়া হচ্ছে। আমরা অনেক সময় বুথ কর্মীদের সম্মান দিই না। কিন্তু আমাদের দেখতে হবে এরাই আমাদের সম্পদ। সকলকে সম্মান দিতে হবে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে এই কর্মী সম্মেলন শুরু হয়েছে। করোনার  সময়ে মুখ্যমন্ত্রী মানুষের পাশে থেকে যে ভাবে কাজ করে চলেছেন তা মানুষ দেখছে।

Related posts

মঙ্গলকোট থানার সেফ ড্রাইভ, সেভ লাইফ কর্মসূচী নতুনহাট বাজারে

E Zero Point

নির্বাচনী প্রচারে পূর্বস্থলীর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজীব ভৌমিক

E Zero Point

পুজোয় বাড়তে পারে শেষ মেট্রোর সময় , কখন জেনে নিন।

E Zero Point

মতামত দিন