28/11/2022 : 2:39 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে তৃণমূলের বিজয়া সম্মেলনী

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ ও স্বদেশ মজুমদার, মেমারি, ৩১ অক্টোবর ২০২০:


করোনা আবহের মধ্যে সম্পন্ন হলো বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। দুর্গাপুজোর শেষে পরিবার স্বজনের মধ্যে শুভেচ্ছা বিনিময়ের এক অনন্য প্রথা বিজয়া সম্মেলনী। আজ মেমারি বিধানসভার বিধায়িকা নার্গিস বেগমের উদ্যোগে মেমারি কৃষ্টি হলে বিজয়া সম্মিলনী পালন করা হলো।

উক্ত বিজয়া সম্মেলনীতে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য সুপ্রিয় সামন্ত, মেমারি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য চট্টোপাধ্যায়, সহ সভাপতি আশিষ ঘোষ দোস্তিদার, তৃণমূল কংগ্রেস মাধ্যমিক শিক্ষক সংগঠনের ব্লক সভাপতি কৌশিক মল্লিক, মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মধুসূদন ভট্টাচার্য, মেমারি ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ ইসমাইল, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি মুকেশ শর্মা সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

মেমারি বিধানসভার বিধায়িকা ও বিজয়াসম্মিলনীর আহ্বায়ক নার্গিস বেগম জানান যে, রাজ্যের ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদা ও জিলা পরিষদের কর্মাধ্যক্ষ নারায়ণ হাজরা চৌধুরীর মৃত্যুতে গোটা তৃণমূল পরিবারে শোকের ছায়া। তাই সম্মানীয় তৃণমূল যোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে ও ১ মিনিট নীরবতা পালন করে আমরা শুধু শোকের আবহে বিজয়ার শুভেচ্ছা বিনিময় করলাম। তিনি সমগ্র মেমারিবাসীকে বিজয়ার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Related posts

বর্ধমানে সেফ ড্রাইভ সেভ লাইফ সচেতনতা শিবির

E Zero Point

৭৫ দিনে শেষ হল বর্ধনান রেলষ্টেশন চত্বরের অন্নসেবা

E Zero Point

“আমি চিরতরে দূরে চলে যাবো তবু আমারে দেবোনা ভুলিতে”- সম্প্রীতিক কবিকে সশ্রদ্ধ প্রণাম

E Zero Point

মতামত দিন