25/11/2020 : 9:31 AM
আমার বাংলা উত্তর বঙ্গ মালদহ

সুইসাইড নোট লিখে আত্মঘাতী সরকারি দপ্তরের সিকিউরিটি

জিরো পয়েন্ট নিউজ – সুমিত ঘোষ, মালদা, ২১ নভেম্বর, ২০২০:


নিজের হাতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী হলো এক ব্যক্তি ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার রসিলা দহ বাচ্চা কলোনি এলাকায়। শনিবার সকালে শোয়ার ঘর থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা থানার পুলিশ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
মৃত ব্যক্তির নাম মিলন দেবনাথ বয়স ৪০ বছর সে সরকারি দপ্তরের সিকিউরিটির কাজে যুক্ত ছিল।


সুইসাইড নোটে লেখা হয়েছে আমার মৃত্যুর জন্য দায়ী হরেনদা।
পুলিশ সুইসাইড নোটটি কে হাতে পেয়ে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।
এদিকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদেহ ময়না তদন্তে আনা হলে মৃত মিলন দেবনাথের ছেলে রাজেশ দেবনাথ জানান তার বাবা রাতে খাওয়া-দাওয়ার পর নিজের শোবার ঘরে ঘুমোতে যান আজ সকালে সে দরজা না খুললে তাদের সন্দেহ হয় এবং তারপরই দরজা ভেঙে ঘরে ঢুকলে দেখা যায় সে ফ্যানের সঙ্গে ঝুলে রয়েছে।
তার পরই তারা মালদা থানার পুলিশকে খবর দেয় পুলিশ এসে মৃতদেহটিকে শোয়ার ঘর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
তার ছেলের জানাই তার বাবা চিঠিতে লিখেছে তার মৃত্যুর জন্য প্রতিবেশী হরেনদা দায়ী। মালদা এয়ারপোর্টের চাকরি পাওয়ার বিষয়ে হরেনদা তার বাবাকে টাকা দিয়েছিল কিন্তু সে চাকরি না হওয়ায় বেশ কিছুদিন আগেই হরেন সহ দলবল নিয়ে এসে তার বাবাকে বাড়িতে এসে শাসিয়ে যায় এবং চাপ সৃষ্টি করে টাকাগুলো ফেরত দেওয়ার জন্য।
সেই সব দিক থেকে মানসিকভাবে ভেঙে পড়ি তার বাবা এই চাপের ফলে নিজেই গলা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
শুধু তার বাবাই নয় এই চাকরি দেওয়ার বিষয়ে আরো বেশ কয়েকজন যুক্ত রয়েছে।। আমরা মালদা থানার পুলিশের হাতে সুইসাইড নোটটি তুলে দিয়েছি আমাদের দাবি এই ঘটনার সঠিক তদন্ত হয় উপযুক্ত অভিযুক্তদের শাস্তির দাবী জানাই

Related posts

মেমারি থানার বিজরা গ্রামে তৃণমূলের কর্মী সভা

E Zero Point

লক্ষাধিক মূক-বধিরদের উন্নয়নে এগিয়ে আসুক সরকারঃ বৈভব কোঠারী

E Zero Point

গ্রামের ঢালাই রাস্তার উদ্বোধন

E Zero Point

মতামত দিন