19/04/2024 : 1:26 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

করোনায় প্রয়াত সিপিআইএম নেতা আব্দার রাজ্জাক মণ্ডল

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৬ নভেম্বর ২০২০:


গতকাল রাত্রি ১০.২০ মিনিটে প্রয়াত হন সি পি আই (এম), পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমন্ডলী সদস্য ও রাজ্য কৃষকসভার নেতা কমরেড আব্দার রাজ্জাক মণ্ডল প্রয়াত হন কোভিড আক্রান্ত হয়ে। কোভিড আক্রান্ত হয়ে প্রথমে তিনি বর্ধমান শহরের ক্যামরি হাসপাতালে ভর্তি হন এবং পরে দুর্গাপুর সনকা হাসপাতালে স্থানান্তরিত হন, সেখানেই তাঁর জীবনাবসান হয়। এর আগে কলকাতায় কিডনি রোগের কারণে চিকিৎসাধীন ছিলেন, সেখানে তাঁর ডায়ালিসস শুরু হয়। অনুমান সেখান থেকেই তিনি কোভিডে আক্রান্ত হয়েছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩।


আজ সকালে পূর্ব বর্ধমান জেলা দপ্তরে কমরেড রাজ্জাক মণ্ডলের প্রতিকৃতি মাল্যদান করা হয়। মাল্যদান করেন কমরেড অচিন্ত্য মল্লিক, কমরেড আভাস রায়চৌধুরী, কসরেড অমল হালদার, কমরেড গণেশ চৌধুরী, কমরেড তাপস সরকার, কমরেড অপূর্ব চ্যাটার্জী, কমরেড সাইদুল হক, কমরেড তরুন রায় সহ উপস্থিত জেলা গণসংগঠন ও বর্ধমান শহরের নেতৃত্ব এবং জেলা দপ্তরের কর্মীবৃন্দ।


আজ দুপুর ১ টা নাগাদ পারাজে তাঁর বাড়িতে কোভিড প্রোটোকল মেনে শেষ শ্রদ্ধা জানানো হয়। সরকারী নির্দেশ মেনে ৭ জন পার্টিকর্মী পি পি কিট পড়ে তাঁর মরদেহে রক্ত পতকা দেন ও মাল্যদান করেন। এখানে উপস্থিত ছিলেন কমরেড অচিন্ত্য মল্লিক, কমরেড আভাস রায়চৌধুরী, কসরেড অমল হালদার, কমরেড সৈয়দ হোসেন, কমরেড তাপস সরকার, কমরেড অপূর্ব চ্যাটার্জী, কমরেড সাইদুল হক, কমরেড তরুন রায়, কমরেড আব্দুল মালেক ও কমরেড জয়দেব অধিকারী। পারাজ পার্টি অফিসের অনতিদূরে কমরেড রাজ্জাক মণ্ডলের প্রতিকৃতিতে মাল্যদান করেন উপস্থিত সকল নেতৃত্ব।

Related posts

মেমারি শহর কমিটি যে ভাবে তৈরি হয়েছে, তা দলের পক্ষে মঙ্গলজনক নয়ঃ অপমানিত ও মর্মাহত প্রাক্তণ শহর সভাপতি

E Zero Point

বার কাউন্সিল কে স্মারকলিপি ‘সারা বাংলা আইনজীবী ঐক্য মঞ্চে’র

E Zero Point

এক অন্য ইলিশ উৎসবে সামিল কলকাতা

E Zero Point

মতামত দিন