26/04/2024 : 10:54 PM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

জামালপুরের দুয়ারে দুয়ারে মেহেমুদ খাঁন

জিরো পয়েন্ট নিউজ – আহাম্মদ মির্জা, জামালপুর, ৭ ডিসেম্বর, ২০২০:


রাজ্যের এক জন মানুষও যাতে সরকারি পরিষেবায় বঞ্চিত না-হন, তা নিয়ে বার বারই নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবু যাঁরা এখনও বঞ্চিত, তাঁরা যাতে আর বাদ না-থাকেন, সে জন্য , মঙ্গলবার থেকে সাধারণের ‘দুয়ারে’ সরকার কর্মসূচি পালন হচ্ছে। এই কর্মসূচি সফল করতে রাজ্যজুড়ে ২০ হাজারের বেশি শিবির হচ্ছে।

রাজ্যের অন্যান্য ব্লকের পাশাপাশি জামালপুর ব্লকেও এই কর্মসূচী সফল করতে বিভিন্ন পঞ্চায়েতে বিশেষ শিবিরের আয়োজন করা হয়েছে। জামালপুর ব্লকের অন্যান্য পঞ্চায়েতের পাশাপাশি আজ ব্লকের জৌ গ্রাম পঞ্চায়েতে শিবিরের আয়োজন করা হয়েছে। বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা পেতে দুয়ারে সরকার কর্মসূচি তে অংশগ্রহণ করছেন পঞ্চায়েতের বাসিন্দারা। খাদ্যসাথী,স্বাস্থ্যসাথী,শিক্ষাশ্রী,কন্যাশ্রী,রুপশ্রী,ঐক্যশ্রী,জাতিগত শংসাপত্র, তফশিলি বন্ধু, জয় জোহার, কৃষকবন্ধু এবং ১০০দিনের কাজ এই সমস্ত প্রকল্পের সুবিধা মিলবে ‘দুয়ারে সরকার ‘ কর্মসূচির ক্যাম্পগুলি থেকে।

বিভিন্ন সরকারি আধিকারিকের পাশাপাশি ক্যাম্পগুলি পরিদর্শন করছেন স্থানীয় বিধায়ক, পঞ্চায়েত সমিতির সভাপতি সহ জনপ্রতিনিধিরা। আজ জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খাঁন শিবির গুলি ঘুরে দেখার পাশাপাশি মানুষের সাথে কথাবার্তাও বলেন। তিনি বলেন প্রতিনিয়ত মানুষের কথা ভাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রীর কর্মসূচি সফল হবে তার কারণ মানুষের উৎসাহ চোখে পড়ার মতো।

Related posts

মঙ্গলকোটের তরুণ সমাজসেবীর অকাল মৃত্যু

E Zero Point

প্রতিষ্ঠা দিবসে যুব তৃণমূল কংগ্রেসের শীতবস্ত্র দান মেমারিতে

E Zero Point

আবাস যোজনা – ভাতারে পোস্টার পড়ল প্রধান ও আশাকর্মীর বিরুদ্ধে

E Zero Point

মতামত দিন