23/04/2024 : 9:38 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বিএসএনএল-এর এমপ্লয়িজ ইউনিয়নের নবম সম্মেলন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২১ ডিসেম্বর ২০২০:


গত রবিবার বিএসএনএল-এর এমপ্লয়িজ ইউনিয়নের মেমারি শাখার নবম সম্মেলন অনুষ্ঠিত হল মেমারি টেলিফোন এক্সচেঞ্জ অফিস প্রাঙ্গনে। দলীয় পতকা উত্তোলনের মাধ্যমে কমরেড জয়দেব দাস নামাঙ্কিত মঞ্চ ও কমরেড মহম্মদ ইউনুস নগর মেমারিতে অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রান্ত খেকে ১৩৫ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উক্ত সম্মেলনের উদ্বোধন করেন রাজেশ নৌরাজ এবং সম্পাদকীয় খসরা রিপোর্ট পেশ করেন অল ইন্ডিয়া ইউনিয়ন সম্পাদক রঞ্জন কুমার ভট্টাচার্য। সম্মেলনে ৯ জন প্রতিনিধি বক্তব্য রাখেন। মূল বক্তা হিসাবে অনিমেষ মিত্র জানান যে, দেশ ও রাজ্যের ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে চলছে, এই সময় আমাদের সম্মেলন করতে হচ্ছে। কেন্দ্র যেভাবে কর্মী ছাঁটাই করছে তার বিরুদ্ধে আমাদের রুখে দাঁরাতে হবে। বেসরকারীকরন বন্ধ করতে হবে। সকলকে এক যোগে আন্দোলন করতে হবে।

সিআইটিইউ-এর পক্ষ থেকে সুকান্ত কোঙার বলেন, কেন্দ্র ধর্ম নিয়ে রাজনীতি করছে যা ভবিষ্যতে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হবে। মন্দির মসজিদ গড়া সরকারের কাজ নয়, সরকারে কাজ দেশের উন্নয়ণ ও শ্রমজীবি মানুষের সার্বিক সুযোগ সুবিধা প্রদান।

কর্মী সম্মেলনে নজনের নতুন কমিটি গঠিত হয়। সম্মেলন থেকে সভাপতি নির্বাচিত হয় প্রতাপ চক্রবর্তী, সম্পাদক রঞ্জনকুমার ভট্টাচার্য, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র সরকার।

Related posts

সাধারণ মহিলাদের প্রতারণা করে, ঋণের টাকা আত্মসাৎ করে ফেরার মেমারির গৃহবধূ

E Zero Point

লায়ন্স ক্লাব অফ পান্ডুয়া এবং ইয়ুথ হস্টেল পান্ডুয়া শাখার যৌথ উদ্যোগে রক্তদান শিবির

E Zero Point

অসামাজিক কার্য কলাপের আঁতুড়ঘর বুনিয়াদপুর বাসস্ট্যান্ড

E Zero Point

মতামত দিন