04/05/2024 : 10:23 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

সাবমার্শিবল পাম্পের বকেয়া বিল ৩০ লাখ টাকা!!! লাইন কাটতে গেলে মেমারিতে বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৩১ ডিসেম্বর ২০২০:


মেমারি থানার অন্তর্গত গোপ গন্তার ১ পঞ্চায়েত এলাকার ঘোষ গ্রামে মিনি ডিপ টিউবয়েলের বকেয়া ইলেকট্রিক বিল না মেটানোয়, লাইন কাটতে এলে গ্রামের চাষিরা ইলেকট্রিক অফিসের গাড়ি ও কর্মী, গোপ গন্তার সমবায়ের ম্যানেজার, সেক্রেটারি আটক করে বিক্ষোভ দেখাতে থাকেন।

ইলেকট্রিক অফিস থেকে জানা যায়, গোপ গন্তার সমবায়ের প্রায় ৪৬ টি মিনি ডিপ টিউবয়েলের ইলেকট্রিক বিল প্রায় ৩০ লক্ষ ৪৭ হাজার বাকী আছে। প্রায় ২ বছর ধরে তারা নোটিশ পাঠাচ্ছেন। আগামী ৪ জানুয়ারী সমবায় থেকে সেক্রেটারী সন্দীপ প্রামানিক, চেয়ারম্যান রামচন্দ্র মন্ডল ও ম্যানেজার অমল ঘোষ বিলের কিছু অংশ জমা করবেন এই আশ্বাস দিয়েছেন। বিদ্যুৎ অফিস থেকে চাষিদের কথা ভেবে লাইন কাটা থেকে বিরত হয়েছেন।

ঘোষ গ্রামের চাষী মাধব রায় জানান যে,  গোপ গন্তার সমবায়ে তারা সাবমার্শিবল পাম্পের বিল নিয়মিত জমা করে আসছেন। যার রিসিপ্ট কপিও তাদের কাছে আছে। কিন্তু সমবায় থেকে বিগত ২ বছর ধরে বিল ইলেকট্রিক অফিসে জমা দেয়নি। তাই তারা বিক্ষোভ দেখাচ্ছেন। প্রতিবছরই চাষের মরশুমে এই সমস্যার সম্মুখীন হতে হয় চাষীদের।

গন্তার সমবায়ের চেয়ারম্যান রামচন্দ্র মন্ডল জানান যে, অনেক চাষীই বিল এখনও দেয়নি। আমারা বিদ্যুৎ দপ্তরের সাথে কথা বলে লাইন কাটতে মানা করেছি এবং আলোচনা করে সমস্ত বকেয়া বিল মিটিয়ে দেওয়া হবে।

 

Related posts

পিকনিক করতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু নাবালিকার

E Zero Point

জেলা সভাপতির পরিবর্তন চেয়ে পোস্টার বর্ধমানে

E Zero Point

ইটাচুনা চক্রের নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে দ্বারবাসিনী অঞ্চলে ত্রাণ বিলি

E Zero Point

মতামত দিন