30/01/2023 : 7:23 PM
আমার বাংলাকাটোয়াদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

কৃষক সুরক্ষা অভিযানে মুস্থলীতে জেপি নড্ডার সভার প্রস্তুতি তুঙ্গে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এস. নূরুল, কাটোয়া৯ জানুয়ারি ২০২১:


একদিকে যখন সারাদেশ কেন্দ্রীয় সরকারের তিন কৃষিবিলের বিরুদ্ধে কৃষক আন্দোলের ঢেউ দেখছে ,এবং সরকারের সঙ্গে কৃষক সংগঠন গুলির অষ্টম দফার বৈঠকও ব্যার্থ তখন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা কৃষকদের সাথেই কৃষিবিলের সপক্ষে ও কৃষক যোগ নিয়ে সভা করতে আসছেন পশ্চিম বঙ্গ তথা দেশের ধানের গোলা পূর্ব বর্ধমান জেলাতে।

কাটোয়া বিধান সভা এলাকার দাঁইহাট এর পাশে মুস্থলী গ্রামে তার প্রস্তুতি দেখতে তদারকি করতে হাজির গোটা জেলা তথা রাজ্য থেকে অসংখ্য সেচ্ছাসেবক।

বর্দ্ধমান শহরের সাথে কাটোয়া ও এলাকার সর্বত্রই বিজেপির পতাকা ও ফেস্টুনে মোড়া।মানুষের মধ্যে বেশ উত্তেজনা লক্ষ করা যাচ্ছে।

বিজেপি নেতা ও বিধায়ক সমীক ভট্টাচার্য বলেন'” যদি যেকোনো ছোট কোম্পানি তার উৎপাদন করা দ্রব্যের দাম নিজে ঠিক করে দিতে পারে তবে কৃষক তার উৎপন্ন ফসলের দাম নিজে ঠিক করতে পারবেন না কেন? এতদিন ফরে বা মধ্যবিত্ত কিছু মানুষ কৃষকের ঘাম ঝরানো জিনিসে নিজেরা মুনাফা করে এসেছে তাদের মতো করে।

আজ এই ব্যবস্থার পরিবর্তন আনার জন্য স্বাধীনতার পর এই সরকার একটা আইন সনস্কার করতে চাইছে কৃষক স্বার্থে।অথচ বিরোধীদলগুলি তাদের ভুল বোজাচ্ছে।আমাদের নেতারা তাই কৃষকদের সাথে মিশে, তাদের অন্ন খেয়ে তাদের সমব্যথী হবার ও তাদের উন্নতির কথা বোঝাবার জন্য এই ধরণের উদ্যোগ নিয়েছে।” উল্লেখ থাকে আজ জেপি নড্ডা মুস্থলীতে ভাগ চাষী মথুরা মন্ডল এর বাড়ি দুপুরের আহার সারবেন।

Related posts

সাধারণ মানুষকে সংবিধানের গুরুত্ব ও কার্যকারিতা জানাতে হবে

E Zero Point

কাটোয়ার অভীক দাসের স্বপ্ন ডাক্তার হওয়া

E Zero Point

গাইঘাটায় বিজেপি ও তৃণমূল ছেড়ে শতাধিক মানুষ হাতে তুলে নিলেন লাল পতাকা

E Zero Point

মতামত দিন