28/03/2024 : 1:49 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গবাঁকুড়া

অতিরিক্ত গতির বলি এক, আহত আরো এক। ঘটনাস্থলে মৃতদেহ ফেলে রেখে অবরোধ স্থানীয়দের, নির্বিকার পুলিশ

জিরো পয়েন্ট নিউজ – তৌসিফ আহম্মেদ, বাঁকুড়া, ১৬ জানুয়ারি ২০২১:


ঘটনাটি ঘটেছে বাঁকুড়া পাত্রসায়ের থানার গাঁপুকুর এলাকায়। ঘটনায় মৃত্যু হয় সাগর কেওড়া নামে বছর সাতেরোর এক যুবকের। আহত হয়েছেন আরেকজন বাইক আরোহী।

স্থানীয় সূত্রে খবর, স্থানীয় তালসাগরা গ্রামের তিন যুবক বাইকে করে বাড়ি থেকে জামকুড়ি বাজার দিকে যাচ্ছিলেন । সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মৃত্যু হয় এক যুবকের, আহত হয়েছেন আরেক যুবক। আহত যুবককে উদ্ধার করে স্থানীয়রাই প্রথমে বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়।

পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। অতিরিক্ত গতির কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে বলেই দাবি স্থানীয়দের। এলাকায় যান নিয়ন্ত্রণ ও ক্ষতিপূরণের দাবিতে দীর্ঘদিন ধরে চলছে অবরোধ। ঘটনাস্থলে পৌঁছেছে পাত্রসায়ের থানার পুলিশ। কিন্তু এখনো পর্যন্ত মৃতদেহ আটকে অবরোধ চললেও, অবরোধ তোলার ব্যাপারে কোনরকম হস্তক্ষেপ করেনি পুলিশ প্রশাসন। অবরোধের জেরে সার দিয়ে দাঁড়িয়ে পড়েছে যানবাহন। স্থানীয়দের দাবি অবিলম্বে এলাকায় যান নিয়ন্ত্রণের ব্যবস্থা করুক পুলিশ। দেওয়া হোক ক্ষতিপূরণের অর্থ তবেই তোলা হবে মৃতদেহ। ঘাতক ডাম্পারটিকে আটক করা গেলেও, চালক ও খালাসী পলাতক।

Related posts

পশ্চিম বর্ধমানের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে বাম ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ

E Zero Point

“দিদিকে বলো”তে অভিযোগের ভিত্তিতে সমাধান বড়শুলে

E Zero Point

কাটোয়ায় তৃণমূল কংগ্রেসের শিক্ষক দিবস উদযাপন

E Zero Point

মতামত দিন