28/11/2022 : 2:05 PM
BREAKING NEWS
অন্যান্য

কাটোয়ায় সুভাষ উৎসব

জিরো পয়েন্ট নিউজ – রাহুল রায়, কাটোয়া, ২৩ জানুয়ারি ২০২১:


আজ নেতাজী সুভাষ চন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে দেশনায়ক দিবস ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গ সরকারের যুবকল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে ও কাটোয়া ২নং ব্লক, পঞ্চায়েত সমিতি ও ব্লক যুবকরণের সহযোগিতায় সুভাষ উৎসব অনুষ্ঠিত হল কাটোয়া ২নং ব্লকের বিডিও অফিস প্রাঙ্গণে। এই উপলক্ষে একটি পদযাত্রার আয়োজন করা হয়েছিল।

নেতাজী সুভাষ চন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান করলেন কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত,কাটোয়া ২নং ব্লকের বিডিও শমীক পানিগ্ৰাহী। প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লকের যুবকল্যাণ দপ্তরের আধিকারিক নুরুল আমিন মণ্ডল,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সহ-সভানেত্রী জাগু প্রধান,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সুব্রত মজুমদার,

কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ কোরবান মিদ্দা,জগদান্দপুর গ্ৰাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল,মন্ত্রী প্রতিনিধি অচিন্ত্য মন্ডল,রাজীব চ্যাটাজী,ব্লক যুবকল্যাণ দপ্তরের কর্মচারী দেবব্রত মজুমদার,রাজু সাহা সহ অন্যান্যরা। এই অনুষ্ঠান উপলক্ষে ছোট ছেলে-মেয়েরা নৃত্য কবিতা ও গানে অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠান দেখতে দাঁইহাট শহরের মানুষেরা উপস্থিত হয়েছিল।

Related posts

ঐতিহাসিক মে দিবস পালিত হল মেমারিতে

E Zero Point

‘আপনার অর্থ নিরাপদ’, করোনা সংকটে আমানতকারীদের আশ্বাস, আগামী তিন মাস সমস্ত লোনের EMI স্থগিত: RBI

E Zero Point

মেমারি ও রসুলপুরের বাজারগুলি স্যানিটাইজার স্প্রে করা হবেঃ বিধায়িকা নার্গিস বেগম

E Zero Point

মতামত দিন