26/04/2024 : 1:16 PM
অন্যান্য

কাটোয়ায় সুভাষ উৎসব

জিরো পয়েন্ট নিউজ – রাহুল রায়, কাটোয়া, ২৩ জানুয়ারি ২০২১:


আজ নেতাজী সুভাষ চন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে দেশনায়ক দিবস ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গ সরকারের যুবকল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে ও কাটোয়া ২নং ব্লক, পঞ্চায়েত সমিতি ও ব্লক যুবকরণের সহযোগিতায় সুভাষ উৎসব অনুষ্ঠিত হল কাটোয়া ২নং ব্লকের বিডিও অফিস প্রাঙ্গণে। এই উপলক্ষে একটি পদযাত্রার আয়োজন করা হয়েছিল।

নেতাজী সুভাষ চন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান করলেন কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত,কাটোয়া ২নং ব্লকের বিডিও শমীক পানিগ্ৰাহী। প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লকের যুবকল্যাণ দপ্তরের আধিকারিক নুরুল আমিন মণ্ডল,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সহ-সভানেত্রী জাগু প্রধান,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সুব্রত মজুমদার,

কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ কোরবান মিদ্দা,জগদান্দপুর গ্ৰাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল,মন্ত্রী প্রতিনিধি অচিন্ত্য মন্ডল,রাজীব চ্যাটাজী,ব্লক যুবকল্যাণ দপ্তরের কর্মচারী দেবব্রত মজুমদার,রাজু সাহা সহ অন্যান্যরা। এই অনুষ্ঠান উপলক্ষে ছোট ছেলে-মেয়েরা নৃত্য কবিতা ও গানে অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠান দেখতে দাঁইহাট শহরের মানুষেরা উপস্থিত হয়েছিল।

Related posts

ব্যান্ডেল-শক্তিগড়ের ডাবল লাইন বিভাগে কাজের জন্য মেমারি স্টেশনে বাতিল ট্রেনের সূচী

E Zero Point

আজ থেকে বর্ধমান শহরে শর্তসাপেক্ষে খুলবে ব্যবসায়িক প্রতিষ্ঠান

E Zero Point

সংক্রমণ নিয়ে বিদ্বেষমূলক প্রচারাভিযান করে বিতর্ক বাড়াল উত্তরপ্রদেশের এক নার্সিংহোম

E Zero Point

মতামত দিন