29/03/2024 : 3:06 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

সিভিক ভলেন্টিয়ার্সের তৎপরতায় বাইক উদ্ধার

জিরো পয়েন্ট নিউজ আমিরুল ইসলাম, ভাতার, ৫ ফেব্রুয়ারি ২০২১:


পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট থানার সিভিক ভলেন্টিয়ার্স এর তৎপরতায় হারিয়ে যাওয়া বাইক ফিরে পেল আউসগ্রাম এর প্রতাপপুর গ্রামের এক যুবক।

গত বুধবার আউসগ্রাম এর প্রতাপপুরের বাসিন্দা হানিফ মোল্লা মোটরসাইকেল নিয়ে মেলা দেখতে গিয়েছিলেন কালিদহ গ্রামে। মেলায় যাত্রা অনুষ্ঠান হচ্ছিল। মেলা দেখে যখন তিনি বাড়ি ফিরতে যান তখন তিনি দেখতে পান তার মোটরসাইকেলটি সেই জায়গায় নেই। বহু খোঁজাখুঁজি করেন মোটরসাইকেলের কোন হদিস পাননি।

ওই দিন রাত্রে মঙ্গলকোট থানার মাজিখারা গ্রামের কাছে মোটরসাইকেলটি রাস্তার ধারে পড়ে থাকতে দেখে কর্মরত সিভিক ভলেন্টিয়ার্স । তিনি মঙ্গলকোট থানায় খবর দিলে ওই মোটরসাইকেলটি মঙ্গলকোট থানায় নিয়ে আসা হয়।


এরপর হানিফ মোল্লা জানতে পারেন তার মোটরসাইকেলটি মঙ্গলকোট থানা রয়েছে। তিনি সঠিক তথ্য দিয়ে তার মোটরসাইকেলটিকে নিয়ে যান ।তিনি মঙ্গলকোট থানার পুলিশ কে অসংখ্য ধন্যবাদ জানান।

হানিফ মোল্লা জানান আমি গান শুনতে গিয়েছিলাম গত পরশু ।এরপর মেলা থেকে আমার মোটরবাইকটি হারিয়ে যায়। আমি খবর পেলাম মোটরসাইকেলটি মঙ্গলকোট থানা রয়েছে আমি প্রমাণ দিয়ে নিয়ে গেলাম মঙ্গলকোট থানার পুলিশ কে অসংখ্য ধন্যবাদ জানাই।

Related posts

করোনা ও আমফানে অসহায় মানুষের পাশে লায়ন্স ক্লাব অফ রিষড়া

E Zero Point

জন্মাষ্টমী পুণ্য লগ্নে মায়ের পুজো পূর্বস্থলীতে

E Zero Point

অগ্নিমূল্য পেট্রোপন্য, বর্ধমানে সোচ্চার আমজনতা

E Zero Point

মতামত দিন