04/10/2022 : 10:25 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তৃণমূল নেত্রীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ প্রতিবাদ মিছিল মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ১১ মার্চ ২০২১:


গতকাল নন্দীগ্রামে তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের ওপর হামলা হয় বলে নেত্রী অভিযোগ জানিয়েছিলেন। বর্তমানে তিনি এসএসকেএমে চিকিৎসাধীন। এরইমধ্যে আজ তৃণমূল নেত্রী এক ভিডিও বার্তায় তার কর্মীদের সংযত থাকার বার্তা দিয়েছেন এবং হুইল চেয়ারে করে ভোটযুদ্ধে নামবেন বলে জানিয়ে দিয়েছেন।

নন্দীগ্রামে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ওপর হামলার প্রতিবাদে রাজ‍্যের বিভিন্ন স্থানে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচি পালিত হলো। বুধবার রাতেই মেমারি শহরের সকল তৃণমূল নেতৃত্ব মেমারি শহর পরিক্রমা করে প্রতিবাদ মিছিল করেন। মিছিলে উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী মধুসূদন ভট্টাচার্য, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য চট্টোপাধ্যায়, সহ সভাপতি আশিষ ঘোষ দোস্তিদার।

জেলা সহ সভাপতি স্বপন বিষয়ী, জেলা সম্পাদক সুপ্রিয় সামন্ত, সংখ‍্যা লঘু সেলের সভাপতি ফারুক আব্দুল্লা, যুব সভাপতি সৌরভ সাঁতরা, ব্লক যুব সভাপতি জিতেন্দ্র সিং, মেমারি পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সেখ মোয়াজ্জেম, বাস ট্রেকার ইউনিয়নের সেক্রেটারি বাবু হাজরা, ছাত্রনেতা মুকেশ শর্মা সহ অন্যান্যরা।

অন্য দিকে বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার অন্তর্গত বাগিলা অঞ্চলে তৃণমূল কংগ্রেসের পক্ষ‍্ থেকে আজ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল কর্মসূচি পালিত হলো। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী মধুসূদন ভট্টাচার্য, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জি।

জয় হিন্দ বাহিনীর ব্লক সভাপতি প্রলয় পাল, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল এসসি ওবিসি সেলের সহ-সভাপতি সমীরন মজুমদার, শিক্ষক নেতা মৃন্ময় ঘোষ, ব্লক সংখ্যালঘু সেল এর সভাপতি মীর পারভেজ উদ্দিন ও বিভিন্ন অঞ্চলের তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

 

Related posts

তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ সমাবেশ মেমারিতে

E Zero Point

প্রবল বৃষ্টিতে মাথায় হাত – মিনি কুমোরটুলির প্রতিমা শিল্পীদের

E Zero Point

জামালপুরের ধুলুর গ্ৰাম থেকে উদ্ধার হল গন্ধগোকুল

E Zero Point

মতামত দিন