29/09/2022 : 8:42 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জীর নির্বাচনী প্রচার মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ১১ মার্চ ২০২১:


আসন্ন বিধানসভা নির্বাচনে মেমারি বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জীকে নিয়ে একটি মিছিল মেমারি জিটিরোড লড়ি ইউনিউনয়ের সামনে থেকে শুরু হয়। মিছিল চকদিঘী মোড়, কৃষ্ণবাজার, স্টেশন বাজার, বামুনপাড়া মোড় হয়ে হসপিটাল মোর হয়ে মালগুদামে এসে শেষ হয়। মিছিল শুরুর আগে জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে নতুন প্রার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ বাম সংযুক্ত মোর্চার উদ্যোগে মিছিল শুরু হয়। মিছিলের নেতৃত্ব দেন পীয়ুষ বিশ্বাস, প্রশান্ত কুমার, পিন্টু ভট্টাচার্য, মোর্চার পক্ষ থেকে তুষার কান্তি পান ও অনীক সাহা সহ অন্যান্যরা।


প্রার্থী সনৎ ব্যানার্জী বলেন, মানুষের উপর আস্থা আছে আমাদের, মানুষ দেখেছে গত ১০ বছর বামফ্রন্ট না থাকার ফলে পশ্চিমবঙ্গের কি অবস্থা হয়েছে। তৃণমূল বিজেপি দুজনে মিলে রাজনীতিটাকে দুর্ণীতিতে ভরিয়ে দিয়েছে।

আমরা মানুষের স্বার্থে লরাই করার জন্য রাস্তায় নেমেছি, শুধু মাত্র ভোটের সময়ই নয় ভোটের পরেও আমরা আমাদের লরাই চালিয়ে যাবো। জোটের প্রার্থীরা যদি ক্ষমতায় আসে তাহলে আমরা কৃষক, শ্রমিক ও সাধারণ মানুষের জন্য কাজ করবো। তিনি আরও জানান যে কৃষকের স্বার্থে মা বোনের স্বার্থে জোট প্রার্থীদের ভোট দেওয়ার জন্য আবেদবন জানান।

Related posts

নতুন আঙ্গিকে শিক্ষক দিবস

E Zero Point

মর্মান্তিক দুর্ঘটনায় নিহত মেমারির এক ব্যক্তি

E Zero Point

নিউ ইয়ার পিকনিকঃ স্বেচ্ছাসেবক রেখে নজরদারী দামোদরের চরে

E Zero Point

মতামত দিন