25/04/2024 : 8:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

ফেস্টুন টাঙ্গানোকে কেন্দ্র করে বিতর্ক মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১১ মার্চ ২০২১:


নির্বচনের দিনক্ষণ যত এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্তে রাজনৈতিক উত্তেজনা বাড়ছে। ইতিমধ্যে মেমারি বিধানসভার জন্য শাসকদল তৃণমূল ও সিপিআইএমের প্রার্থী ঘোষণা হয়ে গেছে কিন্তু বিজেপির কোন প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি এখনও পর্যন্ত।

সম্প্রতি মেমারি পুরাতন সব্জিবাজারে অনেক দিন ধরেই আত্মনির্ভর ভারত শীর্ষক ভারতীয় জনতা পার্টির ফেস্টুন লাগানো ছিল। আজ সেই প্রচার ফেস্টুনকে আড়াল করে শাসকদল তৃণমূলের ফেস্টুন টাঙ্গানোকে কেন্দ্র করে মেমারি এলাকায় বিতর্ক সৃষ্টি হয়।

মেমারি বিজেপির নগর সম্পাদক সুনীল মন্ডল অভিযোগ করে জানান নির্বাচনের প্রচারের জন্য সকলের অধিকার আছে। কিন্তু তৃণমূলের নেতারা সেই গণতান্ত্রিক অধিকারকে মানছেন না বলেই এই ধরনের ঘৃণ্য কাজ করেছেন।

অন্যদিকে মেমারি শহর তৃণমূল যুব সভাপতি সৌরভ সাঁতরা জানান, বিজেপির কর্মীরা অযথা এই ব্যাপারটিকে ইস্যু করে মেমারির মতো শান্তিপূর্ণ শহরে উত্তেজনার সৃষ্টি করছে। যে ফেস্টুনটি ওখানে টাঙ্গানো ছিলে সেটা দীর্ঘদিনের পুরাতন ফেষ্টুন। বিজেপি যখন এখনও পর্যন্ত মেমারিতে তাদের প্রার্থীর নাম ঘোষণা করতেই পারেনি। তাই তৃণমূলের প্রার্থী মধুসূদন ভট্টাচার্যের প্রচারের জন্য মেমারির বিভিন্ন স্থানে লাগানো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের আর্দশে দীক্ষিত তৃণমূল কর্মীরা, তাই বিতর্ক না করে ফেস্টুনটি সরিয়ে নেওয়া হয়েছে।

Related posts

বড়শুল কিশোর সংঘের রক্তদান শিবির

E Zero Point

স্বাস্থ্য পরীক্ষা শিবির ও এবং সংস্কৃতিক অনুষ্ঠান সাতগেছিয়াতে

E Zero Point

বাড়িতে খননকার্য চলার সময় গুপ্তধন ধনের হদিশ

E Zero Point

মতামত দিন