05/10/2022 : 3:52 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

মঙ্গলকোটে বিজেপি প্রার্থী রানা প্রতাপ গোস্বামী

জিরো পয়েন্ট নিউজ – পরাগ জ্যোতি ঘোষ, গুসকরা, ১৮ মার্চ ২০২১:


সদ্য ঘোষিত মঙ্গলকোট বিধানসভার বিজেপি প্রার্থী রানা প্রতাপ গোস্বামীর সঙ্গে একান্ত সাক্ষাৎকারে তিনি জানান এ এক অন্য অনুভূতি। তিনি দলের হয়ে কাজ করেছেন এবং সকলকে সঙ্গে নিয়ে সমন্বয়ের মাধ্যমে কাজ করার চেষ্টা করেছেন ।আর ভারতীয় জনতা পার্টি কর্মীদের মর্যাদা দেয়, তাদের মধ্য থেকেই প্রার্থী করে এটা তার নিদর্শন বলে তিনি জানান। এবার তার প্রতিপক্ষ হলেন তৃণমূলের অপূর্ব চৌধুরী এবং বামফ্রন্টের শাহজাহান চৌধুরী। লড়াইটা কেমন হবে ভোট যুদ্ধে প্রশ্ন করলে তিনি জানান তৃণমূল প্রার্থী অপূর্ব চৌধুরীর ১০ বছরের শাসন কাল মঙ্গলকোটের প্রতিটি মানুষ দেখেছেন। সেখানে তার কাটমানি আর মস্তান বাহিনী ছাড়া আর কোনো উন্নয়নমূলক কাজে কোনো ভূমিকা নেই।

আর বামফ্রন্টের শাহজাহান চৌধুরী ২০১১ সালের জেতার পর থেকে ,বামফ্রন্ট হেরে যাওয়ার পর থেকে মঙ্গলকোট মানুষের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না ।আজ ভোট মঞ্চের আঙিনায় তার হঠাৎ আবির্ভাব কোনো প্রভাব ফেলবে না ।মানুষ এবার বিজেপিকেই বেছে নেবে বলে তিনি জানান। মানুষ নির্বিঘ্নে ভোট দিতে পারবে কিনা এ প্রশ্নে তিনি জানান নির্বাচন কমিশন এবার ভীষণ কড়া। ১০০ মিটারের মধ্যে রাজ্য পুলিশের কোনো ভূমিকা নেই। তাই মানুষ এবার নির্ভয়ে ভোট দেবে বলে তিনি জানান। তিনি জানান পশ্চিম মঙ্গলকোট এর পাঁচটা অঞ্চলের মধ্যে চারটে অঞ্চলে বিজেপি বিরাট সাফল্য পাবে। বিরোধীপক্ষ সেখানে কোন কলকে পাবে না ।আর মঙ্গলকোটের ক্ষেত্রে একটু লড়াই হবে কারণ সেখানে সংখ্যালঘু ভোট টা বেশি আছে ।

বিরোধীপক্ষ সেখানে বিজেপির বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। এছাড়াও পূর্ব মঙ্গলকোটে তাদের ফল খুব ভাল হবে বলে তিনি জানান। নিজে বিয়ে করেননি এবং নিরামিষাশী ধার্মিক মানুষ। তিনি যে জিতবেন সে বিষয়ে ভীষণ আশাবাদী এবং মঙ্গলকোটের জনগণকে সুশাসনের স্বপ্ন দেখানো তার একমাত্র লক্ষ্য বলে জানান রানা প্রতাপ গোস্বামী।

Related posts

কোভিড আক্রান্ত প্রসূতির পাশে সিপিআইএম পার্টি কর্মীরা

E Zero Point

বহরমপুরে বিজেপির সাংগঠনিক আলোচনায় দিলীপ ঘোষ

E Zero Point

করোনায় মৃত নির্দল প্রার্থী সমীর ঘোষঃ ভারত-বাংলাদেশ সীমান্তে শোক সভা

E Zero Point

মতামত দিন