30/09/2022 : 8:49 AM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

শুভেন্দু চোর, মুকুল চোর, যত চোর ছিল আমাদের সব চোরগুলো পালিয়ে গেছেঃ তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ১ এপ্রিল ২০২১:


শুভেন্দু চোর, মুকুল চোর, যত চোর ছিল আমাদের সব চোরগুলো পালিয়ে গেছে, বিজেপি বলছে তৃণমূলের যত চোর আছে সব চলে আসো, আমরা ওয়াশিং মেশিনে দিয়ে পরিষ্কার করে নেবো আর মোদীজি দিল্লিতে থেকে সেই ওয়াশিং মেশিনে পাউডার দিবেন তারপর তারা আর চোর থাকবে না। একদিন বিজেপি বলেছিল ভাগ শুভেন্দু ভাগ, ভাগ মুকুল ভাগ এখন তারাই বিজেপিতে রত্ন। কাজিগ্রাম পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল সেখের নেতৃত্বে বাগবাড়ি এবং ৫২ বিঘা দুই কর্মী সভায় অংশ নিয়ে এই ভাবেই বিজেপিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।

এদিন প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সদস্য স্বপন মিশ্র, প্রতিভা সিংহ, কাজি গ্রাম অঞ্চলের পঞ্চায়েত সদস্য মাইনুল সেখ, স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রধান সত্যজিৎ চৌধুরী, উপ-প্রধান মন্টু ইসলাম সহ শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী। বুধবার রাত্রে অনুষ্ঠিত বাগবাড়ি এবং ৫২ বিঘা দুটি কর্মীসভায় দলীয় কর্মীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। কর্মী সভায় বক্তব্য রাখতে উঠে বিগত ১০ বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য সরকার কী কী উন্নয়ন করেছে তার খতিয়ান তুলে ধরেন তৃণমূল প্রার্থী তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। তার পাশাপাশি বিভিন্ন ইস্যুতে বিজেপিকে এক হাত নেন তিনি। তিনি জানান তৃণমূলের যত চোর ছিল এখন তারা বিজেপির রত্ন। গত লোকসভা ভোটে শ্রীরূপা মিত্র চৌধুরীকে আপনারা ভোট দিয়েছিলেন।

তারপর থেকে একবারও আপনারা দেখতে পেয়েছেন তাকে। উনি তো দিল্লীতে থাকেন। ভোট এসেছে বলে তার আগমন হয়েছে। ওনাকে যে জিতালছ একটা সইর জন্য বা একটা কোনো সমস্যার জন্য আপনারা কি দিল্লি যাবেন। তার পাশাপাশি আসন্ন বিধানসভা নির্বাচনে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখতে চেয়ে ভোট ভিক্ষা করেন ইংরেজবাজারের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।

Related posts

বন্যার জল কমার পর ব্যাপক ক্ষতির মুখে কৃষকরা

E Zero Point

আইআইটি খড়গপুরের গবেষকরা আবিষ্কার করলেন, ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যে বৃষ্টিপাতের পরিবর্তন নৃতাত্ত্বিক ক্ষেত্রে প্রভাব ফেলছে

E Zero Point

লক্ষীপুজোয় মাথায় হাত গৃহস্থের

E Zero Point

মতামত দিন