04/10/2022 : 8:07 PM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

বিধানসভা নির্বাচনের আগে মালদায় ধূলিস্যাৎ কংগ্রেস

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ৩ এপ্রিল ২০২১:


আসন্ন বিধানসভা নির্বাচনের আগে মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের আলিনগর অঞ্চলে ধূলিস্যাৎ কংগ্রেস। কংগ্রেসের প্রাক্তন পঞ্চায়েত সদস্য তথা সহ-সভাপতি আতিল শেখ এবং কনভেনার সাজির সেখের নেতৃত্বে প্রায় ৫০০ জন কংগ্রেস কর্মী যোগদান করলো তৃণমূল কংগ্রেসে। আলিনগর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ ওবায়দুল্লাহর হাত ধরে কংগ্রেসে কর্মীরা শনিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করে। দলত্যাগী দের হাতে দলীয় পতাকা তুলে দেন মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী সাবিনা ইয়াসমিন।

  মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আলিনগর অঞ্চল তৃনমূল কংগ্রেস কার্যালয়ে এদিন এই যোগদান কর্মসূচির আয়োজন করা হয়েছিল। কংগ্রেস ছেড়ে আসা দলত্যাগী কর্মীরা জানান, বিগত দিনে কোন উন্নয়ন করেনি কংগ্রেস। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে তারা আজ দলে দলে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। অন্যদিকে এই বিষয়ে আলিনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ ওবায়দুল্লাহ জানান, আজকের এই যোগদানের ফলে আলিনগর অঞ্চলে কংগ্রেসের কোন অস্তিত্ব থাকলো না। এক কথায় এই অঞ্চলে ধূলিস্যাৎ কংগ্রেস।

আলিনগর অঞ্চলের পাশাপাশি মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে ব্যাপক রেজাল্ট করবে তৃণমূল। শুধু মোথাবাড়ি নয় মালদা জেলার বারোটি বিধানসভা কেন্দ্র এবং গোটা রাজ্যে ভালো ফলাফল করবে তৃণমূল। মানুষ উন্নয়নের পাশে আছে, তৃণমূলের পাশে আছে, তাই দিকে দিকে বিভিন্ন দলে ভাঙন শুরু হয়েছে। দলে দলে কর্মীরা যোগদান করছে তৃণমূল কংগ্রেসে। তার প্রমাণ আজকের এই যোগদান।এদিকে আজকের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোথাবাড়ির প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী সাবিনা ইয়াসমিন, আলী নগর অঞ্চল সভাপতি মোঃ ওবায়দুল্লাহ, তৃণমূল নেতা আদিল সেখ সহ শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী। এই যোগদান কর্মসূচির পাশাপাশি এদিন আলিনগর থেকে এক নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে এক নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন তৃণমূল প্রার্থী সাবিনা ইয়াসমিন।

এবিষয়ে তৃণমূল প্রার্থী সাবিনা ইয়াসমিন জানান, আমরা দীর্ঘদিন ধরেই আতিল শেখ এবং হাজির সেখের সাথে কংগ্রেস করতাম। খুব ভালো লাগছে আজ তারা তৃণমূল কংগ্রেসে যোগদান করলো। আলিনগর অঞ্চলের তৃণমূল সভাপতি মোহাম্মদ ওবায়দুল্লাহর নেতৃত্বে আজ এই অঞ্চলে অভিভাবকহীন হয়ে পরলো কংগ্রেস।

Related posts

পাল্লারোডে পল্লিমঙ্গল সমিতির বৃক্ষরোপণ সপ্তাহ

E Zero Point

রাজ্য জুড়ে গ্রামীন সম্পদ কর্মী সংগঠনের অনির্দিষ্টকালের জন্য ধর্না কর্মসূচি

E Zero Point

পূর্ব বর্ধমানে বউ ফিরে পেতে ধর্নায় প্রথম পক্ষের স্বামী

E Zero Point

মতামত দিন