30/09/2022 : 5:10 PM
BREAKING NEWS
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

৯০ হাজার টাকার স্কলারশিপ

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, জামালপুর,  ৫ এপ্রিল ২০২১:


জামালপুর থানার অন্তর্গত বনবিবিতালা উচ্চ বিদ্যালয় এর ৯ জন মেধাবী দুঃস্থ ছাত্রছাত্রীকে তাদের ভবিষ্যতের স্বপ্ন কে পাখা মেলার জন্য দ্য টেলিগ্রাফ এডুকেশন ফাউন্ডেশন বার্ষিক দশ হাজার টাকা করে অনুদান প্রদান করেছে । বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় শ্যামল কুমার রায় মহাশয় ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা এ বিষয়ে ছাত্র-ছাত্রীদের সাহায্য করেছেন ।

সংস্থার তরফ থেকে জানানো হয় যে প্রতিবছর তারা এই অনুদান পাবে । এর ফলে তাদের পড়াশোনায় সাহায্য হবে, তেমনি তাদের সহপাঠ্যক্রমিক গুণাবলিকে বিকশিত করে ভবিষ্যতের সাফল্যের হাতিয়ার করে তুলতে পারবে ।

সুমনা সাঁতরা, বিপাশা কোলে, স্নেহা ধারা, অলোক সাঁতরা, রেক্সোনা খাতুন, আরতি মুর্মু, রোজিনা খাতুন অনুদান টি পেয়ে আর্থিক বাধা কাটিয়ে পড়াশোনায় অধিকতর মনোযোগী হয়ে উঠতে পারবে। প্রদীপ বাউরি, রিঙ্কু বিশ্বাসরা পড়াশোনার সঙ্গে সঙ্গে খেলাধুলাতেও নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে পারবে ।

তবে এ বিষয়ে অগ্ৰণী ভূমিকা নিয়েছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা সুনন্দা সাহা, শিক্ষক কৃষ্ণ সরেন, সুদীপ কুমার ঘোষ, রতন চন্দ্র ধাড়া, পূযীষ কুমার দাস এবং শিক্ষাকর্মী সৌরভ দে। ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক শিক্ষিকাদের সঙ্গে দ্য টেলিগ্রাফ এডুকেশন ফাউন্ডেশনের ভূয়সী প্রশংসা করেছেন।

বিদ্যালয় এর তরফ থেকে মাননীয় শ্যামল কুমার রায় মহাশয় অত্যন্ত আনন্দের সঙ্গে সংস্থার প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়ে এইভাবে তাদের পাশে থাকার অনুরোধ করেছেন । তিনি জানান এটা বিদ্যালয়ের সামগ্ৰিক সাফল্য। বনবিবিতলা উচ্চ বিদ্যালয়ের নয় জন ছাত্র ছাত্রী মোট ৯০ হাজার টাকার স্কলারশিপ পেয়েছে দ্য টেলিগ্ৰাফ এডুকেশন ফাউন্ডেশন থেকে। এরা প্রত্যেকে দশ হাজার টাকা করে পেয়েছে পড়াশোনা ও খেলাধুলা কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং যতদিন পড়াশোনা / খেলাধুলা করবে, ততদিন এই স্কলারশিপ পেতে থাকবে।

Related posts

আউসগ্রামের ডোকরা শিল্পীদের পাশে বেসরকারি কলেজ

E Zero Point

বিজেপিকে রুখতে কংগ্রেস, সিপিএম নয় একমাত্র বিকল্প তৃণমূল কংগ্রেসঃ মন্ত্রী ফিরহাদ হাকিম

E Zero Point

ভিন্ন রুপী ভোটের প্রচার মেখলিগঞ্জের বিজেপি প্রার্থী দোধিরাম রায়ের

E Zero Point

মতামত দিন