01/12/2022 : 7:34 PM
BREAKING NEWS
আমার বাংলাকালনাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

কালনায় করোনায় মৃত ব‍্যক্তির দেহ আগলে রাখল পরিবার, সরকারী গাফিলতির অভিযোগ পরিবারের

জিরো পয়েন্ট নিউজ কমল বড়া, কালনা, ২০ এপ্রিল ২০২১:


করোনা পজিটিভ হওয়ায় হোম করেন্টিনে থাকা কালীন মৃত্যু হয় অশোক শেঠ নামে বছর বাহান্নের এক ব্যক্তির। হসপিটাল এবং গ্রাম পঞ্চায়েতকে জানিয়েও কোনো ফল না পেয়ে উচ্চপদস্থ প্রশাসনের সাহায্যের অপেক্ষায় সাড়ে  ১৪ ঘণ্টা ধরে বাড়ির পরিবাররা মৃতদেহ আগলে রাখার ঘটনা ঘটলো কালনার মিরহাট গ্রামের। করোনাতে মৃত্যু হয়েছে তাই থমথমে গোটা গ্রাম। অবশেষে গভীর রাতে কাটোয়া হাসপাতাল থেকে স্বাস্থ্যকর্মীরা এসে মৃতদেহ উদ্ধার করে।


দিন দশেক ধরে জ্বরের উপসর্গ নিয়ে ভুগছিলেন কালনার মিরহাট গ্রামের বছর বাহান্নর অশোক শেঠ। কালনা মহকুমা হাসপাতালে করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে হোমকোরেন্টিনে থাকেন অশোক বাবু। করোনায় আক্রান্ত অশোক বাবুকে কোন খোঁজখবর নিতে আসতেন না আশাদিদিরা এমনই অভিযোগ অশোকবাবুর পরিবারের। বাড়ির সকলে গৃহবন্দি হয়ে থাকেন। এক কথায় বলা যেতে পারে, পুরো পরিবার না খেয়ে দিন কাটাতে শুরু করে, গতকাল সকাল দশটায় হোম করেন্টিন থাকাকালীন মারা যান অশোক বাবু।

দেহ উদ্ধারের জন্য মৃত অশোকবাবুর পরিচিতিরা ও পরিবারের বিভিন্ন নিচুস্তরের যোগাযোগ করে, কিন্তু তেমন কোনো সাড়া পাননি, করোনায় মারা গেছেন তাই আতঙ্কে গ্রামের কেউ তার দেহ উদ্ধার করতে আসেননি,তাই উচ্চপদস্থ প্রশাসনের সাহায্যের অপেক্ষায় গতকাল দশটা থেকে রাত ১২-৪৬ পর্যন্ত মৃত অশোক বাবুর দেহ আগলে তার স্ত্রী প্রতিমা শেঠ। প্রতিমা দেবীর সাথে সাথে তাদের আত্মীয়রাও দেহ আগলে রাখেন। অবশেষে কালনা মহকুমা শাসকের তৎপরতায় গভীর রাতে দেহ উদ্ধার করতে আসে কাটোয়া মহকুমা হাসপাতাল থেকে স্বাস্থ্যকর্মীরা,। স্বাস্থ্যকর্মীদের পরামর্শে শেঠ পরিবার আজ করোনা পরীক্ষা করাবেন।

Related posts

ভারতীয় জনতা পার্টির বৃক্ষরোপণ কর্মসূচী পাণ্ডুয়াতে

E Zero Point

মেমারি দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের মানবিক উদ্যোগ

E Zero Point

১০০ দিনের কাজের দাবিতে অবরোধ পূর্বস্থলীতে

E Zero Point

মতামত দিন