30/01/2023 : 9:21 PM
আমার দেশ

নিয়ম ভেঙে টিকা নিয়েছে ভাইপো!

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মুম্বাই, ২৩ এপ্রিল ২০২১:


ফের বিতর্কে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস। রেমডেসিভির কাণ্ডের পর এবার নিজের ভাইপোর কাণ্ডে তীব্র সমালোচনার শিকার বিজেপি নেতা। ২২ বছরের তন্ময় সরকারি নিয়মের লঙ্ঘন করে কোভিড ভ্যাকসিন নিয়েছেন বলে অভিযোগ। যার জেরে বিতর্কের সৃষ্টি হয়েছে। ২২ বছরের তন্ময় ফড়ণবিস কীভাবে ভ্যাকসিন নিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন সবাই।

সোমবার তন্ময় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করেন। তারপরই বিতর্ক দানা বাঁধে। বর্তমানে কেন্দ্রের নিয়ম অনুযায়ী, ৪৫ বছরের ঊর্ধ্বে ব্যক্তিরা টিকা নিতে পারবেন। আগামী ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে সবাই টিকা নিতে পারবেন বলে কেন্দ্র নির্দেশিকা জারি করেছে। কিন্তু ২২ বছরের যুবক তাহলে কি প্রাক্তন মুখ্যমন্ত্রীর আত্মীয় বলেই কি টিকা নিলেন, এই নিয়ে বিতর্কের ঝড় মহারাষ্ট্রে।

প্রাক্তন মুখ্যমন্ত্রী ফড়ণবিস বলেছেন, “তন্ময় আমার দূর সম্পর্কের আত্মীয়। আমার কোনও ধারণা নেই কোন শর্তে ও টিকা নিয়েছে। যদি গাইডলাইন অনুযায়ী নিয়ে থাকে তাহলে তাতে কোনও আপত্তি হওয়ার কথা নয়। আর যদি নিয়ম বহির্ভূত হয় তাহলে এটা অন্যায়। আমার স্ত্রী ও মেয়ে এখনও টিকা নিতে পারেননি কারণ তাঁরা এই ক্যাটাগরিতে পড়েন না। আমার স্পষ্ট কথা, সবার নিয়ম মেনে চলা উচিত।”

Related posts

গত ২৪ ঘণ্টায় ১০ লক্ষের বেশী করোনা পরীক্ষা হয়েছে

E Zero Point

সমস্ত রাজ্যগুলিকে কোভিড – ১৯ এর টিকাকরণের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান কেন্দ্রের

E Zero Point

উত্তর ভারতের রাজ্যের পরিবেশ মন্ত্রীদের সঙ্গে পয়লা অক্টোবর বায়ুদূষণ নিয়ে বৈঠক

E Zero Point

মতামত দিন