27/09/2022 : 1:00 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপান্ডুয়াহুগলি

গ্রীষ্মকালীন রক্ত সংকটের সমাধানে এগিয়ে এসেছে পান্ডুয়া ফুটবল একাডেমি ও লায়ন্স ক্লাব

জিরো পয়েন্ট নিউজ রূপাঞ্জন রায়, পান্ডুয়া, ১ মে ২০২১:


বাংলায় নতুন বছর ১৪২৮ সূচনার সঙ্গে সঙ্গে কালের নিয়মে পশ্চিম বঙ্গে তীব্র তাপপ্রবাহ শুরু হয়ে গেছে। গরমের তীব্রতার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে করোনা ভাইরাসের করাল গ্রাস।এই মারণ ভাইরাস প্রাণ কেড়ে নিয়েছে আমাদের অনেক সহ নাগরিক দের , শহর থেকে গ্রামে বিস্তার লাভ করেছে করোনার দাপট।

চারিদিকে মানুষ অসহায় দিশেহারা হয়ে ছুটে চলেছে এদিক থেকে ওদিকে অক্সিজেনের হাহাকার ,পর্যাপ্ত করোনা ভ্যাকসিনের অভাব, চিকিৎসার জন্য পর্যাপ্ত বেডের অভাব, সেই সঙ্গে তীব্র রক্তের সংকট।

রক্ত সংকটের কারণে আটকে গেছে মুমূর্ষু রুগীর চিকিৎসা, দুরারোগ্য থ্যালাসেমিয়া আক্রান্তরা মরণাপন্ন। গ্রীষ্মকালীন রক্ত সংকটের সমাধানে এগিয়ে এসেছেপান্ডুয়া ফুটবল একাডেমি ও লায়ন্স ক্লাব।

বৃহস্পতিবার পান্ডুয়া ফুটবল একাডেমি ও লায়ন্স ক্লাব অফ পান্ডুয়ার উদ্যোগে এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় পান্ডুয়া ফুটবল মাঠে।গ্রীষ্মকালীন রক্ত সংকট মেটাতে পান্ডুয়ার এই দুই প্রাচীন ক্লাবের উদ্যোগে প্রায় ৭২ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন। করোনা পরিস্থিতি কথা মাথায় রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাক্স পড়ে রক্তদান করেন রক্তদাতারা।

উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অফ পান্ডুয়ার সভাপতি লায়ন মুন্সী হাসান, সম্পাদক লায়ন সৌরিশ মন্ডল, পান্ডুয়া ফুটবল একাডেমির বাবু নন্দী,জাতীয় ফুটবলার কাত্তিক কিস্কু সহ বহু বিশিষ্ট জনেরা।

Related posts

শিক্ষকদিবসে পরশপাথরের স্কলারশিপ

E Zero Point

বড়শুল হাটের আধুনিকরণ

E Zero Point

রক্তদানকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করার বার্তা মন্ত্রী স্বপন দেবনাথের

E Zero Point

মতামত দিন