29/03/2024 : 12:46 AM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

প্রতিশ্রুতি পূরণ, জামালপুরে শুরু হল ‘দুয়ারে রেশন’ প্রকল্প

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, জামালপুর, ২১ মে ২০২১:


প্রতিশ্রুতি পূরণ, আজ থেকে রাজ্যে শুরু হল ‘দুয়ারে রেশন’ প্রকল্প শুক্রবার কলকাতা সহ রাজ্যজুড়ে আনুষ্ঠানিকভাবে হচ্ছে দুয়ারে রেশন প্রকল্পের ট্রায়াল। এজন্য বাছা হয়েছে রাজ্যের ২৮টি রেশন দোকানকে। ট্রায়ালে পাশ করলে হবে দুয়ারে রেশনের পাইলট প্রজেক্ট।যদিও বৃহস্পতিবার কয়েকটি জায়গায় স্থানীয়ভাবে এই প্রকল্পটি চালু করা হয়েছে। মুখ্যমন্ত্রী ভোটের আগে মানুষকে কথা দিয়েছিলেন এবার ‘দুয়ারে রেশন’ পৌঁছে দেবেন তিনি।

আর মন্ত্রীসভা গঠনের পর প্রথম প্রকল্প রূপায়ন করলেন ‘দুয়ারে রেশন’ পৌঁছে। সূত্রের খবর, এই দুয়ারে রেশন প্রকল্পের মাধ্যমে নির্দিষ্ট এলাকার যিনি রেশন ডিলার আছেন তাঁর কাছ থেকে রেশন সামগ্রী গাড়ি করে নিয়ে গিয়ে একটি জায়গায় ক্যাম্প করে সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আজ পূর্ব বর্ধমান জেলার জামালপুর বিধানসভা কেন্দ্রের জামালপুর এক নম্বর পঞ্চায়েতের ৩২ বিঘা গ্রামে সেলিয়াবাদ সমবায়ের সামনে সামাজিক দূরত্ব বিধি মেনে দুয়ারে রেশন প্রকল্পের ট্রায়াল’ অনুষ্ঠিত হলো।

এই দুয়ারে রেশন প্রকল্পের ট্রায়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক, জামালপুর বিধানসভার নবনির্বাচিত বিধায়ক অলোক কুমার মাঝি, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেবুব খান,পূর্ত কর্মদক্ষ ভূতনাথ মালিক, ব্লক খাদ্য দপ্তরের আধিকারিক, প্রধান উপপ্রধান, সহ সেলিয়াবাদ সমবায়ের ম্যানেজার ও পরিচালন কমিটির সভাপতি এবং স্থানীয় রেশন উপভোক্তারা। জিরো পয়েন্ট নিউজ,মেমারি

Related posts

মন্তেশ্বর ব্লক সভাপতির নাম ঘোষণা হওয়ার পর কর্মীদের বাঁধভাঙা উচ্ছ্বাস

E Zero Point

রাস্তায় ধান বীজ পুঁতে বিজেপির বিক্ষোভ আরামবাগ পৌর শহরে

E Zero Point

মেমারিতে গাড়ির ব্যাটারী চুরি করতে এসে ধৃত উত্তর ২৪ পরগণার বাসিন্দা

E Zero Point

মতামত দিন