25/04/2024 : 12:21 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

গৃহবধূর অর্ধনগ্ন ঝুলন্ত দেহ উদ্ধারঃ খুন না আত্মহত্যা তা নিয়ে রহস্য দানা বেঁধেছে

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ২ জুন ২০২১:


এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করল ইংরেজবাজার থানার পুলিশ। ইতিমধ্যে খুন না আত্মহত্যা তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। স্থানীয়দের অভিযোগ দাদনের অগ্রিম টাকা নিয়েও কাজে যায়নি মৃত গৃহবধূর স্বামী। এই নিয়ে গত কয়েকদিন ধরে তাদের পরিবারে বচসা চলছিল। বুধবার সকালে ইংরেজবাজার থানার বাগবাড়ি বাঁধ এলাকায় একটি আমবাগানে ওই গৃহবধূর অর্ধনগ্ন ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম সুন্দরী মন্ডল (২৮)। স্বামী কৃষ্ণ মন্ডল পেশায় পরিযায়ী শ্রমিক। স্থানীয়রা জানিয়েছেন, লকডাউন পরিস্থিতিতে ভিন রাজ্য থেকে ফিরেছিল স্বামী কৃষ্ণ মন্ডল। এরপর অগ্রিম দাদনের টাকা নিয়েও সে কাজে ফিরে নি। সমস্ত টাকা জুয়া এবং মদে শেষ হয়ে যায়।


স্বামীকে কাছে পাঠানোর জন স্ত্রীকে চাপ দিত ঠিকাদার সংস্থা বলে অভিযোগ। এই নিয়েই পরিবারে কয়েকদিন ধরেই বচসা চলছিল। মঙ্গলবার রাতে আবার এই বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় বচসা। স্ত্রীকে মারধর করে স্বামী বলে অভিযোগ। রাতে বাড়ি থেকে বেরিয়ে গেলে সে আর বাড়ি ফিরে আসেনি। তাদের একটি কন্যা সন্তান এবং একটি পুত্র সন্তান রয়েছে।


বুধবার সকালে খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় ওই এলাকায়। খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তারা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে খুন না আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related posts

বুদ্ধ পূর্নিমায় দেশ বিদেশের ভিক্ষু সমাবেশ

E Zero Point

৩৩০ দিন ধরে ১৯ রাজ্যে প্রচার করলেন প্রতি ঘরে চাই রক্তদাতা

E Zero Point

কালনায় যুবদের অবস্থান বিক্ষোভ, স্মারকলিপি

E Zero Point

মতামত দিন