19/04/2024 : 12:52 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপশ্চিম মেদিনীপুর

বিজেপি বিধায়ককে, প্রশাসনিক আধিকারিকরা বিধায়ক বলে মানতে নারাজঃ শুভেন্দু অধিকারী

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক – পশ্চিম মেদিনীপুর, ১৪ অগাষ্ট ২০২১:


ঘাটালের জনপ্রতিনিধি তথা জনসাধারণের বিধায়ককে ঘাটালের প্রশাসনিক আধিকারিকরা বিধায়ক বলে মানতে নারাজ তারা এখনো মনে করছেন তারা ব্যবহার করছেন বিজেপির বিধায়ক বলে। বন্যা পরিস্থিতি বিভিন্ন সময়ে ঘাটালের বিধায়ক শীতল কপাট প্রশাসনিক আধিকারিকদের সাহায্য চেয়েও সাহায্য পায়নি এমনকি ত্রাণ বিতরণের সময় ও ফিরতে হয়েছে খালি হাতে।

তবুও ভারতীয় জনতা পার্টির কর্মী সদস্যরা পিছিয়ে নেই একাধিক জায়গায় ত্রাণশিবির করেছে। ত্রাণ পৌঁছে গেছে বন্যাদুর্গতদের মানুষদের কাছে। শনিবার দাসপুরে শ্যামাপ্রসাদ মুখার্জী মেমোরিয়াল ফুটবল টুর্ণামেন্টে যোগ দিতে এসে ঘাটালে একটি সাংবাদিক সম্মেলনে এভাবেই ঘাটালের প্রশাসনিক আধিকারিক সহ রাজ্য সরকারকে আক্রমণ করলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি আরো বলেন সরকারি তরফে যে সমস্ত প্রাণীর জিনিসপত্র দেয়া হয়েছে তাতে শুকনো খাবার অন্যান্য জিনিস থাকলেও বস্ত্রের কোন ব্যবস্থা ছিল না ভারতীয় জনতা পার্টি কর্মীরা বন্যায় দুর্গত মানুষদের হাতে অস্ত্র তুলে দেওয়ার উদ্যোগ নিয়েছে শীঘ্রই একটি ক্যাম্প করে তাদের বন্দোবস্ত করা হবে।

শুক্রবার দাসপুরে শ্যামাপ্রসাদ মুখার্জী মেমোরিয়াল ফুটবল টুর্ণামেন্টে যোগ দিতে এসে আসেন প্রাক্তন আইপিএস তথা বিজেপি নেত্রী ভারতী ঘোষ , তাকে ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে প্রশ্ন করা হলে তার উত্তরে তিনি বলেন ত্রিপুরাতে যেভাবে তৃণমূল কংগ্রেসের কার্য কর্তারা যেভাবে ঝাঁপিয়ে পড়েছে সেই ভাবেই যদি জনপ্রতিনিধি ফিল্মস্টার দেব যদি পার্লামেন্টে ঝাঁপিয়ে পড়তেন এবং মাস্টার প্ল্যান নিয়ে যদি তৃণমূল সরব হত তাহলে কেন্দ্র সরকার রাজ্য সরকারকে সঙ্গে নিয়ে ঘাটাল মাস্টারপ্ল্যান কে রূপায়িত করত।

Related posts

প্রাণী স্বাস্থ্যকেন্দ্রের শিলান্যাসে মন্ত্রী স্বপন দেবনাথ

E Zero Point

জেলা স্তরের সর্বোচ্চ পুরস্কার জিতলো মেমারির ক্লাব

E Zero Point

২১শে জুলাইঃ তৃণমূলের মিছিল

E Zero Point

মতামত দিন