25/04/2024 : 9:13 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

রক্তের সংকট পূরণে রক্তদান শিবির মেমারি ২ ব্লকে

জিরো পয়েন্ট নিউজ অনন্যা সাঁতরা পাল, সাতগেছিয়া, ১৭ জুন ২০২১:


করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে গোটা রাজ্যে লকডাউন। ফলে জায়গায় জায়গায় রক্তদান শিবির কম হওয়ার ফলে রক্তসঙ্কট দেখা গেছে জেলার ব্লাডব্যাঙ্কগুলিতে। অন্যদিকে থ্যালাসেমিয়ার মতো নিয়মিত রক্তগ্রহীতারাও সমস্যায় রয়েছে রক্তের অভাবের কারণে।

তাই রক্তের অভাব মেটানোর জন্য মেমারি দু’নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের তত্ত্বাবধানে এবং তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হলো শুক্রবার ।

এদিনের এই রক্তদান শিবিরে চারজন মহিলা সহ মোট ৫১ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেন । করোণা পরিস্থিতিতে চারিদিকে যে রক্তের সংকট চলছে সেই সংকট মেটাতে এই বিশেষ উদ্যোগ বলে জানিয়েছেন নেতৃত্বরা । এদিনে প্রত্যেক রক্তদাতার হাতে একটি করে চারা গাছ প্রদান করেন উদ্যোক্তারা

বিজুর হাটতলাতে আয়োজিত এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মদক্ষ বাবুল ইসলাম পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার , মেমারি দু’নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি হিমাদ্রি মন্ডল ব্লক ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ মোহাম্মদ ইসমাইল পঞ্চায়েত সমিতির সভাপতি মামুনি মুর্মু সহ-সভাপতি ও অন্যান্য নেতৃত্বরা ।

মেমারি দু’নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি হিমাদ্রি মন্ডল জানান মমতা ব্যানার্জীর আর্দশে অনুপ্রাণিত হয়ে তৃণমূল যুব কংগ্রেসের সমস্ত কর্মীরা মানুষের যে কোন সমস্যা সমাধানের জন্য সর্বদা প্রস্তুত রয়েছে। আগামীদিনে আরও রক্তদান শিবির আয়োজন করা হবে।

Related posts

পোর্ট বন্দরের নাম পরিবর্তন এর বিরুদ্ধে স্বারকলিপি বর্ধমানে

E Zero Point

নিখোঁজ শিশুর দেহ উদ্ধার হলো মেমারির লকগেট থেকে

E Zero Point

ভাতারে গুরুতর পথদুর্ঘটনা

E Zero Point

মতামত দিন