28/03/2024 : 3:21 PM
আমার বাংলাগুসকরাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমানে বউ ফিরে পেতে ধর্নায় প্রথম পক্ষের স্বামী

জিরো পয়েন্ট নিউজ – অভিজিৎ ঘোষ, গুসকরা, ১৬ জুলাই ২০২১:


“সঙ্গীতা আমি তোমাকে খুব ভালোবাসি” হাতে প্লাকার্ড নিয়ে ধর্ণায় বসলেন অনির্বাণ বিশ্বাস নামে এক যুবক। না এটা কোন বিয়ে না হওয়া যুবক যুবতীর প্রেমের গল্প নয় এি গল্প হলো নিজের বউকে ফিরে পাবার জন্য বউয়ের নতুন শ্বশুরবাড়িতে গিয়ে প্লাকার্ড হাতে ধর্নায় বসলেন প্রথম পক্ষের স্বামী। হাতে তার আর একটি প্লাকার্ড “তুমি আমাকে মিথ্যা অপবাদ দিয়ে কেন অন্যজনের সঙ্গে চলে এলে, তুমি ফিরে এসো”।

বৃহস্পতিবার এরকমই ঘটনার সাক্ষী রইল পূর্ব বর্ধমানের গুসকরার শহরের শান্তিপুর এলাকার বাসিন্দারা। মঙ্গলকোটের সরঙ্গপুরের বাসিন্দা অনির্বাণ বিশ্বাস নামের ধর্নায় বসা ওই যুবকের দাবি ২৫ জুলাই ২০১৯ এ প্রেম করে তার সঙ্গে ভাতারের রামচন্দ্রপুর কলোনির মেয়ে সঙ্গীতা ঘোষের বিয়ে হয়। মাস তিনেক তারা সুখে শান্তিতে সংসার করলেও তারপর সামান্য খুটিনাটিতেই বউ চলে যায় তার বাপের বাড়ি। সেখানে বউকে আনতে গেলে তাকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। গত বুধবার তার বউ সঙ্গীতা বিয়ে করেছে একথা জানার সাথে সাথেই তার সঙ্গীতার গুসকরার শ্বশুড়বাড়িতে চলে এসেছে তাকে ফিরে পাবার জন্য।

বছর সাতাশের ওই যুবকের বউ পাওয়ার করুন আবেদন দেখতে ততক্ষণে ভীড় জমিয়েছেন স্থানীয়বাসীরা। এব্যাপারে সঙ্গীতার দাবি অনির্বাণ তাকে দিনের পর দিন মানসিক অত্যাচার করতো। সেজন্য সে অনির্বাণের সঙ্গ ত্যাগ করেছে। আদালতে এনিয়ে মামলাও চলছে। বারবার ডিভোর্সের জন্য আবেদন জানালেও তাতে সম্মতি দেয়নি অনির্বাণ। ফলে নিজের ভবিষ্যতের কথা ভেবে সে বাধ্য হয়ে বিয়ে করেছে গুসকরার এক যুবককে।

সঙ্গীতা তার প্রাক্তণ স্বামী অনির্বাণকে সাফ জানিয়ে দেয়, সে যেন তার নতুন শ্বশুরবাড়িতে আর কোনদিন পা না রাখে। সে কখনোই তারসঙ্গে ফিরে যাবে না। তাদের সমস্ত সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। অন্যদিকে নাছোড়বান্দা অনির্বাণ। সে কিছুতেই ফিরে আসতে চায় না। অভিযোগ পাল্টা অভিযোগ শুনে অবশেষে স্থানীয় লোকেরা অনির্বাণকে বাড়ি পাঠায়।

একদিকে অতীতের সমস্যার কথা ভুলে অনির্বাণ সঙ্গীতাকে ভালোবাসার সংসার গড়তে চাইলেও সঙ্গীতা এখন দীপকের সাথে নতুন সংসারে। ফলে খালি হাতেই বাড়ি ফিরলেন ব্যর্থ প্রেমিক অনির্বাণ।

Related posts

তীব্র তাপপ্রবাহের মধ্যেই সন্ধ্যাকালীন রক্তার্পণ উৎসব

E Zero Point

পূর্ব বর্ধমানে খাদ্য প্রক্রিয়াকরণ কেন্দ্র গড়ে তোলার পরিকল্পনাঃ মন্ত্রী স্বপন দেবনাথ

E Zero Point

উৎকর্ষ বাংলা কেন্দ্রে খাদি শিল্পের প্রশিক্ষণ

E Zero Point

মতামত দিন