06/10/2022 : 4:29 AM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্তকে গণধোলাই, পুলিশকে লক্ষ্য করে ইঁট-বৃষ্টি

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ১৪ অগাষ্ট ২০২১:


ফের নাবালিকা ধর্ষণ মালদহের হরিশ্চন্দ্রপুরে। অভিযুক্তকে ধরে এনে গণধোলাই গ্রামবাসীদের। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে ইঁট-বৃষ্টি। মাথা ফাটল এক এ-এস-আই পুলিশ অফিসারের। আহত আরও এক সিভিক পুলিশ। রাত ভোর তীব্র উত্তেজনা হরিশ্চন্দ্রপুরে। নামল বিশাল পুলিশ বাহিনী। নামল র‍্যাফ।

মালদার হরিশ্চন্দ্রপুর থানার চন্ডিপুর গ্রামে নয় বছরের এক চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এক প্রৌঢ়র। নজরুল ইসলাম ওরফে ভোলা নামে ওই ব্যাক্তি চালের ব্যবসা করে। সেও ব্যবসাও অবৈধ। বিশেষ করে রেশন দোকানে পাওয়া চাল বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে নিজের গোডাউনে মজুত করে। পরে চড়া দামে বিক্রি করে। গ্রামের বহু দরিদ্র পরিবার কিছু টাকার লোভে নিজেদের প্রাপ্য চাল তাঁর কাছে বিক্রি করে।

গতকাল শুক্রবার বিকেলে ওই গ্রামের এক দিনমজুরের পরিবারের কাছ থেকে ৩৫০ টাকা দিয়ে চাল কিনবে বলে সেই ব্যাক্তি যায়। চাল সংগ্রহ করে সে জানায় কাছেই তাঁর গোডাউনে সেই চাল মেপে দেখে তবেই সে টাকা দেবে। সে কারণে ওই দিন মজুরের ওই নাবালিকা মেয়ে ও আরও ছোটো তাঁর এক ভাগ্নিকে নিয়ে সঙ্গে নিয়ে যায়।

এরপর গ্রামবাসী ও নির্যাতিতার মায়ের অভিযোগ, গোডাউনে চালের টাকা দেওয়ার নাম করে দুজনকে নিয়ে যাওয়ার পরে তাঁর ভাগ্নিকে বাইরে রেখে তাঁর মেয়েকে গোডাউনের ভেতর নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় সে ঘরে ফিরলে জানতে পারেন তাঁর মা।

অন্যদিকে নজরুল ওই নাবালিকার হাতে ৩৫০ টাকা গুঁজে দিয়ে পালায়। বিষয়টি জানাজানি হতে হতে রাত হয়ে যায়। দ্রুত রক্তাক্ত নাবালিকাকে প্রথমে হরিশ্চন্দ্রপুর হাসপাতাল পরে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। ইতিমধ্যে ক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসীরা। খুঁজে ধরে নিয়ে আসে নজরুলকে।

এরপরেই শুরু হয় গণধোলাই। খবর পেয়ে ছুটে আসে পুলিশ। অভিযুক্তকে উদ্ধার করতে গেলে মারমুখী হয়ে ওঠে গ্রামবাসীরা।পুলিশকে লক্ষ্য করে চলে ইঁট-বৃষ্টি।। মাথা ফেটে যায় এ-এস-আই অফিসার অজিৎ মন্ডলের। এক সিভিক পুলিশও আহত হয়। ছুটে যান এসডিপিও সঙ্গে ছিলেন হরিশ্চন্দ্রপুর থানার আইসি, বিশাল পুলিশ বাহিনী নিয়ে। নামানো হয় র‍্যাফ। এক রকম খন্ড যুদ্ধের পরে অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। এলাকায় এখন তীব্র উত্তেজনা। টহল দিচ্ছে পুলিশ বাহিনী, র‍্যাফ।

Related posts

মন্তেশ্বরে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল

E Zero Point

ঈদ উপহার সামগ্রী বিতরণ ও স্বাস্থ্য সচেতনতা শিবির

E Zero Point

করোনা রোগীদের পাশে প্রাইমারি স্কুলের শিক্ষক

E Zero Point

মতামত দিন