29/01/2023 : 6:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

স্বাধীনতা দিবসের আগে বর্ধমানে বোমা আতঙ্ক

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ১৪ অগাষ্ট ২০২১:


শনিবার পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের শিবপুর দীঘিরপাড় এলাকায় বোমাআতঙ্ক। জানা যায় একটি পরিত‍্যাক্ত জঙ্গলের মধ‍্যে একটি ড্রামকে পড়ে থাকতে দেখে আতঙ্কে এলাকাবাসীরা। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা যায় ওই ড্রামে বোমা আছে বলে আতঙ্ক ছড়ায়। এর আগে এরকম ঘটনা এখানে ঘটেনি বলে জানায় তারা।

এদিন শিবপুর দীঘিরপাড় অঞ্চলের পঞ্চায়েত সদস‍্য তানবির কাজি বলেন দীর্ঘদিন ধরে ওই জায়গায় একটা মিল ছিলো একজন জ্বালানির কাঠ কুড়াতে যায় তখন দেখে ওখানে একটি ড্রাম রয়েছে। সঙ্গে সঙ্গে সেই ব‍্যাক্তি আমাদেরকে খবর দেয় গতকালকেই বর্ধমান থানার পুলিশকে খবর দি আমরা সেইসমত বর্ধমান থানার পুলিশ সারা রাত ধরে পাহারায় ছিলো । গ্ৰামের মানুষ খুব আতঙ্কে রয়েছে বলে জানান পঞ্চায়েত সদস‍্য ।

তিনি আরও বলেন এখনও পর্যন্ত ওই ড্রামটি উদ্ধার করা হয়নি বলে জানান তিনি ।পঞ্চায়েত সদস‍্য আরও বলেন যারা বোম বারুদ নিয়ে খেলা করছে এরকম তাদের শাস্তির দাবি জানান তিনি । তিনি আরও বলেন যারা এলাকায় আতঙ্ক ছড়িয়ে বেরাচ্ছে সেই ব‍্যাক্তিরাই রাখতে পারে বলে তিনি জানান।এখনও পর্যন্ত বোমস্কোয়ার্ড আসেনি। বর্ধমান থানার পুলিশ চারিদিকে ঘিরে রেখেছে ঘটনাস্থলটি ।

Related posts

ধর্মঘট সফল করতে রাস্তায় নামল সিপিআইএম এবং কংগ্রেস কর্মীরা

E Zero Point

হেলমেট বিহীন বাইক চালকদের সচেতন করলো মেমারি থানার পুলিশ

E Zero Point

‘উদ্যোগ’-এর রক্তদান শিবির

E Zero Point

মতামত দিন