25/02/2024 : 1:35 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

আইনুল হককে সরানোর দাবিতে ফের বিক্ষোভ বর্ধমান পৌরসভায়

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ১৮ অগাষ্ট ২০২১:


বর্ধমান পৌরসভায় পৌর প্রশাসক মন্ডলীতে আইনুল হকের নাম ঘোষণা হওয়ার পরই ফের বিক্ষোভ শুরু বর্ধমান পৌরসভায়। বিধায়ক ঘনিষ্ঠ তৃণমূল নেতা তথা পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক আব্দুল রবের নেতৃত্বে ফের বুধবার বর্ধমান পৌরসভায় বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল একাংশ কর্মীরা। তাদের দাবি সাঁইবারি হত‍্যাকান্ডের আসামি আইনুল হককে মানছি না মানবো না। এই দাবিতে চলে স্লোগান দিতে থাকে তৃণমূল কর্মীরা, চলে বিক্ষোভ।

এদিন আব্দুল রব বলেন,যখন আইনুল হক বামফ্রন্ট কালে পৌর প্রশাসকের দায়িত্বে ছিলেন তখন এই দায়িত্ব পালন করতে গিয়ে সাধারন মানুষের উপর অকথ‍্য অত‍্যাচার করেছে।এছারাও মহিলাদের সঙ্গে দুরব‍্যাবহার করা হয়েছে বলে জানান তিনি । অবশেষে এদিন বর্ধমান দক্ষিনের বিধায়ক খোকন দাস ঘটনাস্থলে এসে বিক্ষোভকারিদের কথা শোনে তারপর তারা বিক্ষোভ তোলে। এদিন ঘটনাস্থললে হাজির হয় জেলা পুলিশ ডিএসপি হেডকোয়ার্টার সৌভিক পাত্র,বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী সহ ঘটনাস্থলে নামে বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ ।

বিক্ষোভ কারিদের কথা শুনে বিধায়ক খোকন দাস বলেন কর্মীদের কি দাবি দাওয়া আছে সেটা আমি শুনলাম এটা আমি উচ্চ নেতৃত্বর কাছে জানাবো। তারা যেটা ভালো বুঝবে করবে ।

এই নিয়ে পৌর প্রশাসক আইনূল হক বলেন  মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি আমাকে দলে নিয়েছেন তিনি আমাকে দায়িত্ব দিয়েছেন ।তার নেতৃত্বেই আজকে আমরা প্রশাসক মন্ডলে এসেছি । দিদির বাইরে আমরা একটা কথাও বলবো না ।

Related posts

মেমারিতে বাস ও ৪০৭ গাড়ির ধাক্কায়, নিহত বাস চালক

E Zero Point

অগাস্ট মাসের শেষ লকডাউনে মেমারি শহরের চিত্র

E Zero Point

খণ্ডঘোষ ব্লকে বিজেপির সাংবাদিক বৈঠক

E Zero Point

মতামত দিন