26/04/2024 : 1:09 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

টোটোর ভাড়াকে কেন্দ্র প্রতিবেশী বিবাদে আক্রান্ত

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ১৯ অগাষ্ট ২০২১:


টোটোর ভাড়া কে কেন্দ্র করে দুই প্রতিবেশী বিবাদ। একই পরিবারের এক মহিলাসহ মোট চারজন চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার ভুতনি থানা বালুটোলা এলাকায়। আক্রান্ত হলেন জন্মজয় মন্ডল বয়স (২১) বছর যাবত মন্ডল বয়স(৫০) বছর পুতুল মণ্ডল বয়স(৪৫) বছর ও উজ্জল মন্ডল বয়স ৩০বছর। অভিযুক্তরা হলেন দুলাল মন্ডল লক্ষ্মণ মণ্ডল বেশ কয়েকজন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বুধবার বিকেলে জন্মজয় মন্ডল সাথে টোটো চালক লক্ষ্মণ মণ্ডল বিবাদ বাধে। সেই বিভাগ কে কেন্দ্র করে দুই প্রতিবেশী জড়িয়ে পড়ে হাতাহাতিতে। অভিযোগ সেই সময় লক্ষ্মণ মণ্ডল এর সদস্য পরিবারের সদস্যরা জন্মদিনে পরিবারকে বেধড়ক মারধর করে। সেবি বাদেই আক্রান্ত হয় একই পরিবারের চারজন।

স্থানীয়রা তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য নিয়ে যায় ভুতনি গ্রামীণ হাসপাতাল। সেখান থেকে অবস্থার অবনতি হলে রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন আক্রান্তের পরিবারের সদস্যরা। এ বিষয়ে ভুতনি থানা অভিযোগ দায়ের করা হয়েছে দুই পক্ষই। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে ভুতনি থানার পুলিশ।

Related posts

রিষড়ায় বিজেপির মিছিলে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জ করার অভিযোগ

E Zero Point

কালনায় কামারশালা ও ছুরি-কাঁচির শানের দোকানিরা বিপাকে

E Zero Point

রাতে পুলিশের নাকা চেকিং মেমারিতে

E Zero Point

মতামত দিন