02/02/2023 : 7:04 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

এসবিএসটিসি-র নতুন চেয়ারম্যানকে সংবর্ধনা

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, মঙ্গলকোট, ২১ অগাষ্ট ২০২১:


কর্ণেল দীপ্তাংশু চৌধুরীর পদত্যাগের পর দীর্ঘদিন ধরে চেয়ারম্যানের পদটি ফাঁকা ছিল। অবশেষে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্হার চেয়ারম্যান পদে নিযুক্ত হলেন ভাতারের প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা গুসকরা নিবাসী সুভাষ মণ্ডল।


প্রসঙ্গত দুর্গাপুর শিল্পাঞ্চলের যোগাযোগ ব্যবস্হার উন্নতির জন্য ১৯৬৩ সালের ১লা আগস্ট থেকে সরকার এই রাজ্য পরিবহন পরিষেবা শুরু করে। প্রথমে এর নাম ছিল ডিএসটিবি। ১৯৮৮ সালের ১৭ ই মার্চ থেকে এটি এসবিএসটিসি নামে পরিচিত হয়। বর্তমানে এই পরিবহন সংস্হা মানুষের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।


এক প্রশ্নের উত্তরে সুভাষ বাবু বললেন – তার প্রথম লক্ষ্য হলো সংস্হার জনপ্রিয়তা বজায় রাখা এবং যুগের সঙ্গে তাল মিলিয়ে যাত্রী পরিষেবা আরও উন্নত করা। তিনি আরও বলেন – আউসগ্রাম ও আউসগ্রাম সংলগ্ন মঙ্গলকোট ও ভাতারের বহু মানুষ প্রতিদিন বিভিন্ন কাজে কলকাতা যান এবং তাদের বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জারে যেতে হয়। এরজন্য তাদের গুসকরা স্টেশনে আসতে হয়।এই ট্রেনটির আগে মোরবাঁধ থেকে ভায়া গুসকরা হয়ে একটি স্টেট বাস চালু করার ইচ্ছে তার আছে। এরজন্য খুব শীঘ্রই তিনি দপ্তরের আধিকারিকদের নিয়ে প্রয়োজনীয় ‘সার্ভে’ করবেন।


সুভাষ বাবুর চেয়ারম্যান পদে নিযুক্তিতে আউসগ্রাম এলাকার মানুষ খুব খুশি। তাদের আশা তিনি এলাকার মানুষের স্বার্থে অচিরেই একটি স্টেট বাস চালু করার বিষয়ে সদর্থক ভূমিকা নেবেন।

Related posts

বিধায়ক প্রদীপ সাহার জীবনে লকডাউন-আনলক কিছুই নেই

E Zero Point

কাটোয়া-ব্যান্ডেল রেললাইন ভাঙনের মুখে

E Zero Point

কালনা কলেজে ধুন্ধুমারঃ গোষ্ঠীদ্বন্দ্বে মাথা ফাটল ছাত্রের

E Zero Point

মতামত দিন