28/11/2022 : 6:13 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

দুর্গাপুজোয় অসহায়দের পাশে গ্লোবাল ওয়েলফেয়ার ট্রাষ্ট

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ৬ অক্টোবর ২০২২:


বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। নিম্নবিত্ত থেকে উচ্চবিত্ত সকলেই এই উৎসবে সাধ্যমত মেতে ওঠে। নতুন জামাকাপড় পরে মন্ডপে মন্ডপে ঠাকুর দেখতে যায় দলবেঁধে। এক অনাবিল আনন্দ প্রবাহিত হয় বাঙালি মননে। কিন্ত আনন্দের এই উৎসবে আজও কিছু মানুষ অসহায় অবস্থায় দিনযাপন করে। দুর্গাপুজোর সময় সেই সব পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য এগিয়ে আসে কিছু বড় মনের মানুষ।

সম্প্রতি শারদীয়া দুর্গাপুজো উপলক্ষ্যে পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরে একটি স্বেচ্ছাসেবী সংস্থা গ্লোবাল ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে এক বস্ত্রবিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়।

এদিনের বস্ত্রবিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার মহুকুমা শাসক কৃষ্ণেন্দু কুমার মন্ডল, মেমারি ১  ব্লক আধিকারিক  আলী মোঃ ওয়ালি উল্লাহ, মেমারি থানার ও.সি  সুদীপ্ত মূখার্জী মহাশয় সহ অন্যান্য বিশিষ্ট সমাজসেবী ও ট্রাস্টের সদস্যবৃন্দ।

গ্লোবাল ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে জানানো হয় যে, তাদের বেশিরভাগ সদস্য বর্ধমান মেডিকেল কলেজের ডাক্তার। দুর্গাপুজো যেন সবার হয় সেইদিকে লক্ষ্য রেখেই এই আয়োজন। এছাড়াও তিনি জানান ভবিষ্যতে তারা বস্ত্রদান কর্মসূচী ছাড়াও নুন্যতম স্বাস্থ্য পরিষেবা প্রদান নিয়ে একটি সামাজিক কর্মসূচীর উদ্যোগ নেওয়া হবে।

এছাড়াও এদিনের বস্ত্রদান কর্মসূচীতে যে সকল মানুষ অনুষ্ঠানে আসতে পারেননি তাদের বাড়ি বাড়ি গিয়ে পুজোর নতুন বস্ত্র প্রদান করে আসে সংস্থার সদস্যরা।


Related posts

প্রগতি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে বস্ত্র বিতরণ

E Zero Point

জামালপুরে ক্যানেল থেকে মৃতদেহ উদ্ধার

E Zero Point

দেওয়াল লিখে পৌর ভোট প্রচার শুরু মেমারিতে

E Zero Point

মতামত দিন