30/11/2022 : 9:53 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

আইপিএলের ধাঁচে মেমারিতে শুরু হবে বিসিপিএল

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ২২ অগাষ্ট ২০২১:


২০ ওভারের ক্রিকেটে আইপিএল টুর্নামেন্ট জনপ্রিয়। আর এই আইপিএলের ধাঁচে মেমারিতে শুরু হবে বিসিপিএল । পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের রসুলপুরে বিষ্ণুপুর যুব সংঘ ও পাঠাগারের উদ‍্যোগে শুরু হবে বিষ্ণুপুর ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২১।

রবিবার আইপিএলের মতোই খেলোড়ারদের নীলামে আটটি দল অংশগ্রহণ করে। প্রথম বছর বিসিপিএল-এর নীলামে ১৩৫ জন খেলোয়াড়ের মধ্যে ১১০ জন খেলোড়ার বিক্রি হয়।


নীলামে সর্বোচ্চ দর ৩২০০ টাকায় বিক্রি হয় মল্লিকাপুরের সাগর আলি। রসুলপরের পুট্টু সাহা দ্বিতীয় সর্বোচ্চ দর ৩০০০ টাকায় বিক্রি হয়। অন্যদিকে রসলপুরেক স্থানীয় খেলোড়ার রানা চ‍্যাটার্জীর নীলামে দর ওঠে ১৪০০ টাকা এবং সর্বনিম্ন দর ওঠে ২৫০ টাকা।


বিসিপিএল-এর নীলামে এদিন বিষ্ণুপুর যুব সংঘ ও পাঠাগারের সভাপতি অসীম চক্রবর্তী, সম্পাদক সুরজিৎ বিশ্বাস সহ অন্যান্য সদস‍্যগণ উপস্থিত ছিলেন।


জানা যায় বিসিপিএল এর মূল উদ‍্যোক্তা হলেন বিশ্বজিৎ বিশ্বাস ও গণেশ রায়। বিসিপিএল-এ আটটি টিম দুটি গ্রুপে পরস্পরের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলি হলো আদ্রিকা দীপায়ন একাদশ, সানি গারমেন্টস এন্ড কনস্ট্রাকশন, মন্দিরা একাদশ, প্রাঞ্জল একাদশ, হোটেল সোনামনি দীঘা, মিত্র বিশ্বাস একাদশ, ফাইভ স্টার কিংস ইলেভেন ও মাতৃ ইলেভেন ধাত্রীগ্রাম।


আগামী ৫ সেপ্টেম্বর থেকে বিসিপিএল শুরু হবে বলে উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়।

Related posts

বর্ধমান গোলাপবাগ ইউ.আই.টি. কলেজ “ট্রানজিট ক‍্যাম্প” পরিদর্শন করলেন প্রশাসন

E Zero Point

শীতকালে চুপির পাখিরালয়ে পরিযায়ী পাখি দেখতে আগাম প্রস্তুতি

E Zero Point

ছাদ থেকে পড়ে পুলিশ কর্মীর মৃত্যু, আশঙ্কাজনক স্ত্রী

E Zero Point

মতামত দিন