08/02/2023 : 6:25 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

পূর্ব বর্ধমানে ২৭ কেজি গাঁজা সহ গ্রেফতার তিন

জিরো পয়েন্ট নিউজ, আমিরুল ইসলাম, মঙ্গলকোট ৪ সেপ্টেম্বর ২০২১


পূর্ব বর্ধমান জেলা পুলিশের নির্দেশে প্রতিটি থানা তার থানা এলাকায় প্রধান সড়কের ওপর নাকা চেকিং চালাচ্ছেন রাতভর। মঙ্গলকোট থানার পুলিশ প্রতিদিন রাতে লোচন দাস সেতুতে নাকা চেকিং চালাচ্ছেন।

শুক্রবার গভীর রাত্রে নাকা চেকিং করতে গিয়ে একটি চারচাকাকে আটকায় মঙ্গলকোট থানার পুলিশ। সেই সময়ে ড্রাইভারসহ আর দুই ব্যক্তি ছিলেন গাড়িতে।
তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয় তারা কোথায় যাবেন। তারা জানায় তারা বীরভূম থেকে আসছে বর্ধমানের দিকে যাবে। এরপর তাদের গাড়ির মধ্যে দুটি বস্তা দেখতে পায় পুলিশ ।জিজ্ঞাসাবাদ করতেই তারা পালাবার চেষ্টা শুরু করে। পুলিশ তড়িঘড়ি ওই তিন ব্যক্তিকে আটক করে। এরপর বস্তা খুলতেই পুলিশ দেখতে পায় তার মধ্যে গাঁজা রয়েছে।

ধৃত ৩ ব্যক্তিদের নাম আলাউদ্দিন শেখ, বয়স ২৮ বছর, বাড়ি কাটোয়ায়, রোহিত গোস্বামী, বয়স ৩৫ বছর ,বাড়ি কাটোয়া পঞ্চানন তলায় ও রাহুল যাদব, বয়স ৩০ বছর বাড়ি দুর্গাপুরে। এদের কাছ থেকে 27 কেজি গাঁজা উদ্ধার করে মঙ্গলকোট থানার পুলিশ। আজ বর্ধমান আদালতে পেশ করে মঙ্গলকোট থানার পুলিশ। গাড়ি চালক আলাউদ্দিন শেখ তিন দিনের পুলিশ হেফাজতের চেয়েছে আদালতের কাছে মঙ্গলকোট থানার পুলিশ। তারা কোথা থেকে এই গাজা আনছিল ছিল এবং কতদিন তারাই ব্যবসা চালাচ্ছে সমস্ত তথ্য জিজ্ঞাসাবাদের জন্য।

সবমিলিয়ে মঙ্গলকোট থানার পুলিশ ইতিমধ্যে লোচন দাস সেতুতে একবার সফলতা অর্জন করেছিল। উদ্ধার করেছিল কডিন সিরাপ। গতকাল গভীর রাত্রে আবার গাঁজা উদ্ধার কড়াই মঙ্গলকোট থানার পুলিশকে স্থানীয় মানুষজন অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। ঝিলু এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান হায়দার সাফি জানান, মঙ্গলকোট থানার পুলিশ এলাকায় দারুণভাবে নজরদারি চালাচ্ছে যার ফলে গতকাল রাত্রে এই গাঁজা উদ্ধার হলো। পুলিশকে সাধুবাদ জানাই ।



Related posts

জীবাণুমুক্তের কর্মসূচি কালনা পৌরসভার দোলুই ও দাসপাড়ায়

E Zero Point

বর্ধমানে নিষ্ক্রিয় করা হলো বোমা

E Zero Point

জৌগ্রাম হাইরোডে দুর্ঘটনা, আহত ২

E Zero Point

মতামত দিন