29/09/2022 : 9:50 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

ভাতারে রক্তদান শিবির

জিরো পয়েন্ট নিউজ – কুন্তল মন্ডল, ভাতার, ১৪ সেপ্টেম্বর ২০২১:


ফিতে কেটে রক্তদান শিবিরের শুভ সূচনা করলেন ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী, পূর্ব বধমান এর ভাতারের বনপাস অঞ্চল তূণমূল কংগ্ৰেস এর উদ্যেগে ও নারায়নপুর গ্ৰাম তূণমূল কংগ্ৰেস কমিটির পরিচালনায় এদিন একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

প্রয়াত তূণমূল কর্মী তপন যশ ও সমীর চট্টপাধ্যায়ের স্মূতি উদ্দেশ্যে এই শিবির । প্রথমে রবীন্দ্রনাথঠাকুরের প্রতিকৃতিতে মাল্যদান ও প্রয়াত তূণমূল কর্মীদের ফটোতে মাল্যদান করেন বিধায়ক মানগোবিন্দ অধিকারী। এই করোনা মহামারীর ফলে ব্লাড ব্যাংক গুলিতে যে ভাবে রক্তের অভাব হচ্ছে তার উদ্দেশ্যে এই সেচ্ছায় রক্তদান শিবির,আজ প্রবল বৃষ্টি উপেক্ষা না করে ৫০ জন রক্তদাতারা তাদের অমূল্য রক্তদান করেন।

রক্তদান শিবিরে স্ব ইচ্ছায় আদিবাসী মহিলারাও এগিয়ে আসেন। নারায়নপুর তূণমূল কংগ্ৰেস কর্মীরা বলেন তারা প্রত্যেক বছরই এই ধরনের সামাজিক কর্মকাণ্ডে আজ যুক্ত থাকেন, উপস্থিত ছিলেন ভাতার বিধানসভার বিধায়ক মানগোবিন্দ অধিকারী, ভাতার ব্লক এর স্বাস্থ্য কর্মদক্ষ মহেন্দ্র হাজরা, তূণমূল কংগ্ৰেস এর সাধারণ সম্পাদক শান্তনু কোনার, ভাতার ব্লক শিক্ষা ও ক্রিয়া কর্মদক্ষ জয়ন্ত হাটি, পূর্ব বধমান জেলা পরিষদের বিদ্যুৎ এর কর্মদক্ষ জহল বাগাদী ও এলাকার তূণমূল কর্মীরা।



Related posts

আলিপুরদুয়ার জেলায় সাধারণ ধর্মঘট সফল দাবি বাম নেতৃত্বের

E Zero Point

জাল সার্টিফিকেট নিয়ে কালনা কলেজে চাকরির অভিযোগঃ এবিভিপির ডেপুটেশন

E Zero Point

প্রদীপ প্রজ্বলনে মায়ের পুজোর উদ্বোধন করলেন বিধায়ক

E Zero Point

মতামত দিন