04/02/2023 : 1:52 AM
আমার বাংলাকান্দিদক্ষিণ বঙ্গমুর্শিদাবাদ

বল ভেবে বোম নিয়ে খেলতে গিয়ে গুরুতর আহত শিশু

জিরো পয়েন্ট নিউজ রক্তিম সিদ্ধান্ত, কান্দি, ২০ ডিসেম্বর ২০২১:


মুর্শিদাবাদ জেলার সুতি এবং সামশেরগঞ্জ সীমান্তবর্তী একটি আমবাগানে বল ভেবে বোম নিয়ে খেলতে গিয়ে গুরুতর আহত হলেন এক শিশু। জানা গিয়েছে সাত বছরের এক শিশু তার বন্ধুদের সঙ্গে আমবাগানে খেলতে যায় সেখানে ছড়িয়ে-ছিটিয়ে ছিল বোম আর সেই বোম গুলি নিয়ে বল ভেবে খেলতে শুরু করে এবং তখনই বোমা বিস্ফোরণ হয় আর যার জেরে গুরুতর জখম হন সারফরাজ আহমেদ নামের এক শিশু।

গুরুতর অবস্থায় তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেয়া হয় যদিও ঘটনার তদন্তে ইতিমধ্যেই সামশেরগঞ্জ ও সুতি উভয় থানার পুলিশ এসে পৌঁছেছে এবং ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করে জানার চেষ্টা করছে কে বা কারা কিসের উদ্দেশ্যে ওই আমবাগানে ছড়িয়ে-ছিটিয়ে বোম রেখেছিল। ঘটনার পর জঙ্গিপুর পুলিশ জেলার বোম ডিস্পোজ স্কোয়াডকে খবর দেয়া হলে তারা বোম গঙ্গুলি নিষ্ক্রিয় করার চেষ্টা করছে।

আহত শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে গুরুতর জখম শিশু নিত্য দিনের মতোই সোমবার আমবাগানে খেলতে যায় আর তখনই বোমকে বল ভেবে খেলতে গেলে এই বিপত্তি হয়েছে, প্রাথমিক চিকিৎসার পর সারফ্রাজ আহ্মেদ নামের ওই শিশু বর্তমানে স্থিতিশীল অবস্থায় বাড়িতেই রয়েছে। বোমগুলি আমবাগানে ছড়িয়ে-ছিটিয়ে রেখেছে যারা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন গুরুতর জখম শিশুর পরিবার।


Related posts

মেমারি কলেজে আদিবাসী ভাষা দিবস পালন

E Zero Point

ট্রাকের ধাক্কায় গরুর মৃত্যু নাদনঘাটে

E Zero Point

খুন – প্রতারণা মামলায় চার্জশিটে মুকুল রায়ের নাম সাময়িক বাদ নিয়ে রাজনৈতিক চর্চা

E Zero Point

মতামত দিন