27/09/2022 : 10:08 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গমুর্শিদাবাদ

সুতিতে এস ডি পি আই- এর পথসভা

জিরো পয়েন্ট নিউজ মোঃ ইজাজ আহামেদ, মুর্শিদাবাদ, ২০ ডিসেম্বর ২০২১:


এস ডি পি আই কেরালা রাজ্য সম্পাদক কে এস শান ও দেবগ্রামে রেলযাত্রী বেলডাঙার যুবক নিজামুদ্দিন হত্যার প্রতিবাদে সুতির কাশিমনগর মোড়ে অনুষ্ঠিত হলো এস ডি পি আই-এর প্রতিবাদ সভা।উল্যেখ্য যে,গত১৮-ই ডিসেম্বর রাত্রে কেরালার এস ডি পি আই রাজ্য সম্পাদক কে এস শান বাইকে বাড়ি ফেরার পথে দুস্কৃতিদের দ্বারা নিহত হন এবং গত ১৪-ই ডিসেম্বর দেবগ্রাম স্টেশনে রেলযাত্রী বেলডাঙা ২৫ বছরের যুবক নিজামুদ্দিন সেখকে দূস্কৃতিরা ট্রেন থেকে ছুঁড়ে হত্যা করে। অবিলম্বে দুস্কৃতিদের চিহ্নিত ক’রে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান পথসভার বক্তারা।


উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন এস ডি পি আই উত্তর মুর্শিদাবাদ জেলা কমিটির সদস্য মহাম্মদ রাকিম সেখ, সুতি বিধানসভা কমিটির সভাপতি,এস এম সেমফুল, সাধারণ সম্পাদক এমদাদুল হক,রাজেন মীর প্রমূখ। মহাম্মদ রাকিম সেখ তার বক্তব্যে বলেন যে কেরালার এসডিপি রাজ্য সম্পাদক কে এস শান ও নিজামুদ্দিন সেখ কে হত্যা ক’রে দেশের এক শ্রেণীর মানুষ সংখ্যালঘুদের ভীতসন্ত্রস্ত ক’রে তাদের স্বার্থ পূরণ করতে চায়।

ভবিষ্যতে তারা যাতে এরকম দুস্কার্য করতে না পারে তার জন্য দুস্কৃতিদের অবিলম্বে গ্রেপ্তার ক’রে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করতে হব। অন্যান্য বক্তারাও দুস্কৃতিদের গ্রেপ্তারের জোরালো দাবি জানান।


Related posts

পাঁচশো বছরের পুরাতন মন্দিরের সংস্কার পূর্বস্থলীতে

E Zero Point

চারু মজুমদার শুধু একটা নাম নয়, একটা আদর্শ

E Zero Point

গলসি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ডেপুটেশন দিল ইলেকট্রিক অফিসে

E Zero Point

মতামত দিন