01/12/2022 : 8:09 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

গুসকরা পৌর নির্বাচন পাখির চোখঃ তৃণমূলের কর্মী সম্মেলন

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, গুসকরা, ২৩ ডিসেম্বর ২০২১:


লোকসভা ভোটে প্রায় দেড় শতাধিক ভোটে পেছিয়ে পড়লেও হাল ছাড়েননি গুসকরা পৌরসভার ১৪ নং ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি হাই মল্লিক এবং তৃণমূল নেত্রী সাধনা কোনার। তৃণমূল অন্ত প্রাণ সামান্য কয়েকজন কর্মীকে সঙ্গী করে ওয়ার্ডের প্রতিটি পাড়ায় নিয়মিত জনসংযোগের কাজ চালিয়ে গেছেন। বিরোধী বিজেপির চাপ তো ছিলই একইসঙ্গে নিজের দলের কিছু চেনা মুখেরও বিরোধিতা ছিল। কিন্তু সব হিসাব কে ভুল প্রমাণ করে বিধানসভা ভোটে এই ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেস সামান্য হলেও ‘লিড’ পায়। আত্মতুষ্টিতে না ভুগে তারপরও দুই জুটি নিয়মিত করে যাচ্ছে জনসংযোগের কাজ। তবে এবার জড়তা কাটিয়ে কর্মীর সংখ্যা অনেক বেড়ে যায়। লক্ষ্য একটাই আপদে বিপদে মানুষের পাশে দাঁড়ানো, তাদের সমস্যার কথা শোনা ও সমাধান করার চেষ্টা করা এবং ওয়ার্ডের মানুষ যাতে সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখা। একইসঙ্গে আসন্ন পৌরভোটে জয়ের মার্জিনকে আরও বাড়িয়ে নেওয়া। লক্ষ্য পূরণের প্রাথমিক লক্ষ্যে পাড়ায় পাড়ায় ছোট ছোট কর্মী সম্মেলনের সঙ্গে সঙ্গে দেওয়াল দখলের কাজও শেষ। এবার ছোট কর্মীসভার পরিবর্তে সংশ্লিষ্টে ওয়ার্ডে আয়োজিত হলো বড় আকারের কর্মীসভা।

শহর সভাপতি কুশল মুখার্জ্জী, কার্যকরী সভাপতি মলয় চৌধুরী, যুব সভাপতি উৎপল লাহা, দুই বুথ সভাপতি অরূপ কোনার ও নব নেওয়াজ শা সহ অন্যান্য ওয়ার্ডের কয়েকজন সভাপতি এবং ১৪ নং ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি হাই মল্লিক ও নেত্রী সাধনা কোনার সহ সাড়ে চার শতাধিক কর্মীর উপস্থিতিতে গত ২০ শে ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয় এক কর্মী সম্মেলন। প্রবল ঠান্ডাকে উপেক্ষা করে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

আসন্ন পৌরভোটে এই ওয়ার্ডে জয়ের ধারা বজায় রাখার সঙ্গে সঙ্গে কিভাবে সেই মার্জিন আরও বাড়ানো যায় সেই ব্যাপারে নেতারা পরামর্শ দেন। সাধনা কোনার বলেন – লোকসভা ভোটে পেছিয়ে থাকলেও শহর সভাপতি কুশল মুখার্জ্জীর পরামর্শে ও উৎসাহে আমরা নিয়মিত জনসংযোগের কাজ করে গেছি। আপদে বিপদে মানুষের পাশে থেকেছি। সরকারি সুযোগ থেকে এই এলাকার মানুষ যাতে বঞ্চিত না হয় সেদিকে নজর দিয়েছি। তার সুফল পেয়েছি বিধানসভা ভোটে। আসন্ন পুরভোটে আরও ভাল ফল করার ব্যাপারে আমরা আশাবাদী।

ওয়ার্ড সভাপতি হাই মল্লিক ও নেত্রী সাধনা কোনার সহ ওয়ার্ডের সমস্ত নেতা-কর্মীদের ভূয়সী প্রশংসা করে শহর সভাপতি কুশল মুখার্জ্জী বলেন – এই ওয়ার্ড সহ অন্যান্য ওয়ার্ডের নেতা-কর্মীরা যেভাবে পরিশ্রম করে চলেছে তাতে পুরভোটে আমরা ভাল ফল করবই।

Related posts

প্রেমের প্রত্যাখানে আত্মহত্যা ১৯ বছরের প্রেমিকের

E Zero Point

ভোট আপডেটঃ মেমারিতে সকাল থেকেই শুরু হয়েছে লম্বা লাইন

E Zero Point

মেমারি পৌরসভা পক্ষ থেকে ষ্টেশনবাজার স্যানিটাইজড করা হল

E Zero Point

মতামত দিন