03/10/2022 : 2:56 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমানে “আজাদী কী অমৃত মহোৎসব”

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ৪ সেপ্টেম্বর ২০২১:


নেহেরু যুব কেন্দ্র বর্ধমানের উদ্যোগে “আজাদী কী অমৃত মহোৎসব” কার্যক্রমের অন্তর্গত ফিট ইন্ডিয়া ফ্রিডম রান 2.0 আয়োজন করা হল। এই উদ্যোগ নেহরু যুব কেন্দ্র বর্ধমান এবং এন এস এস বর্ধমান রাজ কলেজ, বর্ধমান সংযুক্ত ভাবে আয়োজন করে।

এই আয়োজনে ৭৫ জন নেহেরু যুব কেন্দ্র এবং এন এস এস এর স্বয়ং সেবক তথা বিভিন্ন সংগঠনের  যুবক যুবতী অংশ গ্রহণ করেন। এই সচেতনতা দৌড় গোলাপ বাগ মোড় থেকে ডাক্তার মাহবুব হাসান এবং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাক্তার শশীকুমার শর্মা পতাকা দেখিয়ে শুভ উদ্বোধন করেন।

দৌড় শুরুর আগে সকলকে জেলা যুব আধিকারিক, নেহরু যুব কেন্দ্র বর্ধমান উত্তরা বিশ্বাস এবং এ. পি. এ. নেহরু যুব কেন্দ্র, বর্ধমান সুজন ঠাকুর দ্বারা শপথ গ্রহণ করান হয়। এই কর্মসূচির মধ্যে প্রীতিলতা বন্দ্যোপাধ্যায়ের এবং গৌতমী দাস যোগ ব্যায়াম ও যোগ নৃত্য পরিবেশন করেন।

এই সচেতনতা দৌড় বর্ধমান বিশ্ববিদ্যালয়ের মোহনবাগান মাঠের প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সেখানে সকল অংশগ্রহণকারী দের নিয়ে সভা করা হয়। এই কর্মসূচির মুখ্য উদ্দেশ্য সকল কে স্বাস্থ্য সচেতন করা, – “ফিটনেস কি ডোজ, আধা ঘন্টা রোজ”। সমবেত ভাবে সকলে মিলে জাতীয় সংগীত গাওয়ার পর সভা সমাপ্ত করা হয়।



Related posts

তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ সমাবেশ মেমারিতে

E Zero Point

বড়ঞাঁয় বিধংশী আগুনে পুড়ে ছাই গাড়ি

E Zero Point

দাবি আদায়ে রাস্তায় ধানের চারা রোপন কাটোয়াতে

E Zero Point

মতামত দিন