08/02/2023 : 3:29 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভসভা

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৩১ ডিসেম্বর ২০২১:


বুধবার কলকাতায় রাজ্য নির্বাচন কমিশনার অফিসের সামনে বামপন্থীদের একটি বিক্ষোভ অবস্থান কর্মসূচী নেওয়া হয়েছিলো। অবস্থানে বসার আগেই বাম নেতাকর্মীদের পুলিশ লাঠিচার্জ করে। এর ফলে কিছু কর্মীনেতা আক্রান্ত হয়। পুলিশ ৩০০ জনকে গ্রেপ্তারকের গাড়িতে তুলে নিয়ে যায়। শাসকলদল তৃণমূলের বিরুদ্ধে সারা রাজ্যের সাথে পূর্ব বর্ধমান জেলার মেমারিতেও বৃহ্স্পতিবার বামকর্মীরা প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ দেখান।


মেমারি চকদিঘী মোড়ের লরি ইউনিয়ন অফিসের সামনে থেকে মিছিল শুরু হয়ে মেমারি শহর পরিক্রমা করে বামুনপাড়া মোড়ে এসে শেষ হয়। মেমারি ১ পশ্চিম এরিয়া কমিটির সম্পাদক প্রশান্ত কুমার, পীযুষ বিশ্বাস, পিন্টু ভট্টাচার্য, অনিল মুখার্জী সহ অন্যান্য নেতারা মিছিলে সামিল হন। মিছিল শেষে বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন জেলা নেতা সনৎ ব্যানার্জী।

তিনি বলেন, পশ্চিমবঙ্গের অন্যান্য পৌরসভার সাথে মেমারি পৌরসভার ভোটে যাতে ভোটলুট না হয় সে ব্যপারে রাজ্য নির্বাচন কমিশনকে জানাতে গিয়েছিলাম কিন্ত মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী আমাদের বিক্ষোভকে তার পুলিশদিয়ে আক্রমণ করেন। আমরা বলতে চাই তৃৃণমূলকে ভোট লুট করতে বামেরা দেবে না। এছাড়াও অবিলম্বে মেমারি পৌরসভার প্রশাসকে সরিয়ে সুষ্ঠভাবে পৌর নির্বাচন করতে হবে।

Related posts

নির্বাচনী জনসভায় এই প্রথম মেমারি বিধানসভায় অনুব্রত মণ্ডল

E Zero Point

১০ দফা দাবি নিয়ে বামেদের ডেপুটেশন

E Zero Point

পেট্রোলের সেঞ্চুরিঃ মেমারিতে বিক্ষোভ, প্রতিবাদে তৃণমূল কংগ্রেস

E Zero Point

মতামত দিন