06/10/2022 : 5:47 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

দেওয়াল লিখে পৌর ভোট প্রচার শুরু মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ৩ ফেব্রুয়ারি ২০২২:


যতই থাক ফেসবুক ওয়াল, ভোট প্রচার প্রাধান্য পায়ে দেওয়াল। আর সেই দেওয়াল লিখনের মাধ্যমেই শুরু হয়ে গেল মেমারিতে আসন্ন পৌরনির্বাচনের প্রচার। বুধবার সকালে মেমারি পৌরসভার ১৩ নং ওয়ার্ডে দেওয়াল লিখে প্রচার শুরু করে দিল তৃণমূল কর্মীরা। যদিও এখনও পর্যন্ত ভোটের প্রার্থী তালিকা প্রকাশ হয়নি কিন্তু দেওয়াল লিখনে পিছিয়ে থাকতে চায় না দলীয় কর্মীরা।

মেমারি শহর যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ও ১৩ নং ওয়ার্ডের তৃণমূল কর্মী সন্তু নায়েক বলেন, মেমারি পৌরসভার ১৩ নং ওয়ার্ডের জন্য প্রার্থীর নাম ঘোষণা হয়নি ঠিকই কিন্তু মানুষ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়ণকে দেখে ভোট দেবে।

এদিন বিকালে মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষালের নেতৃত্বে বাড়ি বাড়ি গিয়ে প্রচার এবং ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় মিছিল করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার সহ প্রশাসক কৃষ্ণপদ বিশ্বাস, শিক্ষক সন্দীপ রায়, শিক্ষক কমলেশ মন্ডল, তৃণমূল নেতা জয় কুন্ডু, প্রশান্ত সিংহ রায়, সন্তু নায়েক সহ অন্যান্যরা।

পৌরভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ার আগেই বেশ কয়েকদিন ধরেই শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মেমারি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচার শুরু হয়ে গেলেও শহরের অন্যান্য তৃণমূল নেতা ও দলীয় কর্মীরা এখনও অপেক্ষা করছে পৌরভোটের প্রার্থী তালিকা ঘোষণার। সবমিলিয়ে যে এবারের মেমারি পৌরসভা নির্বাচন অন্যান্য দলের থেকে তৃণমূলকে অনেকটা এগিয়ে রেখেছে সে কথা বলার অপেক্ষা রাখে না। তবে মেমারির সাধারণ মানুষের একটাই দাবী মেমারি শহরের জলনিকাশী ব্যবস্থার উন্নয়ণ আগে হোক তারপর অন্যকিছু।

Related posts

বর্ধমানের বৈকুণ্ঠপুরে পাড়ায় সমাধান

E Zero Point

বর্ধমানে বাসে সংক্রমণ রোধে পলিথিনের পর্দা দুটি আসনের মাঝখানে

E Zero Point

ভারত বিকাশ পরিষদের গুরু বন্দনা অনলাইনের মাধ্যমে

E Zero Point

মতামত দিন