25/09/2022 : 1:12 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মৃতদেহ উদ্ধারঃ রহস্যজনক মৃত্যুকে ঘিরে উত্তেজনা মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১৬ মার্চ ২০২২:


পূর্ব বর্ধমান জেলার মেমারির পারিজাত নগরের ডিভিসি বাঁধের ধারে নিমো ২ নম্বর অঞ্চলের উদয় পল্লী এলাকায় মঙ্গলবার রাতে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়।


ঘটনা সূত্রে জানা যায় মেমারির পারিজাত নগরের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা অশোক শীলের ২৮ বছরের পুত্র শুভ শীল এবং নিমো ২ নম্বর অঞ্চলের উদয় পল্লী এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা কীর্তনীয়া একে অপরকে ভালোবাসতো দীর্ঘদিন ধরে। গতকাল রাত্রে শুভ শীলের মৃতদেহ উদ্ধার হয় প্রিয়াঙ্কা কীর্তনীয়ার বাড়ি থেকে।

প্রিয়াঙ্কা কীর্তনীয়ার পরিবার থেকে শুভ শীলের পরিবারকে জানানো হয় যে তাদের বাড়ির ভিতরে একটি গাছে শুভ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু ছেলের পরিবার তা মানতে নারাজ, তারা সরাসরি অভিযোগ আনে যে তাদের ছেলেকে প্রিয়াংকা কীর্তনীয়ার বাড়ির লোক পরিকল্পনা করে খুন করেছে এবং তার জন্য মেমারি থানায় একটি লিখিত অভিযোগও করা হয় শুভ শীলের পরিবারের পক্ষ থেকে।


মৃতদেহটি মেমারি থানা থেকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ঘটনা পর থেকে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পাশাপাশি বেলা বাড়তেই এই ঘটনাকে কেন্দ্র প্রিয়াঙ্কা কীর্তনীয়ার বাড়িতে ব্যাপক ভাঙচুর চালাই শুভ শীলের আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীরা।

সেখানে দেখা যায় একটি দোকান ঘর, রান্নাঘর ও শোবার ঘর ব্যপকভাবে ভাঙচুর করা হয়। বাড়ির মধ্যে থাকা টিভি, ফ্রিজ, সাইকেল, বাইক সহ অন্যান্য আসবাপপত্র ভেঙে ফেলা হয়। এর পারিজাতনগর এলাকায়  পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে ওঠে।


ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে যায় মেমারি থানার বিশাল পুলিশবাহিনী এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেশ কিছুক্ষণ পর আবার শুভ শীলের পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশের সামনেই আাবার ভাঙচুর করতে সচেষ্ট হলে পুলিশ তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এরপর উত্তেজিত জনতা পারিজাত নগরের কাছে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে মেমারি তারকেশ্বর ১৩ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। অবরোধের ফলে স্তব্ধ হয়ে যায় যানচলাচল। আটকে থাকে এম্বুলেন্স ও সরকারি যাত্রীবাহী বাস।

এখানেও ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এসডিপিও সদর দক্ষিন সুপ্রভাত চক্রবর্তী ও মেমারি থানার ওসি সুদীপ মুখার্জি নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী পৌঁছায়। এবং কয়েক মিনিটের মধ্যে অবরোধ তুলে দেয়।

ঘটানাস্থলে মেমারি পৌরসভার ২, ৩ ও ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর, চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানও পৌঁছে যান এবং সমগ্র ঘটনাটির তদারকি করেন ও উত্তেজিত জনতা ও পরিবারবর্গকে আশ্বাস দেন ঘটনার নিরপেক্ষ তদন্ত করা হবে।

এরপর বিকেলের শেষে পোস্টমর্টেম হয়ে শুভ শীলের মৃতদেহ তার বাড়িতে আসতেই কান্নায় ভেঙ্গে পড়ে গোটা এলাকা।


পাশাপাশি শুভ শীলের পাড়া-প্রতিবেশী থেকে শুরু করে আত্মীয়-স্বজনরা দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করে। এক কথায় এই ঘটনার পরিপ্রেক্ষিতে সারাদিনই দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে পারিজাত নগর এলাকা। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে রয়েছে মেমারি থানার বিশাল পুলিশ বাহিনী।

ফটোঃ নূর আহামেদ ও অতনু ঘোষ

Related posts

শ্রমিক দিবসে রাস্তাঘাট জীবাণুমুক্ত করার উদ্যোগ

E Zero Point

নাইট কার্ফু সফল করতে পথে নামল বিশাল সংখ্যক পুলিশ বাহিনী

E Zero Point

যুব সংগঠনের উদ্যোগে হলদিবাড়ি বাজার চত্বর স্যানিটাইজ

E Zero Point

মতামত দিন