02/02/2023 : 1:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

রেল কর্মীর তৎপরতায় এক ব্যক্তির প্রান বাঁচল মেমারি রেলওয়ে স্টেশনে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৮ এপ্রিল ২০২২:


রেল চালক ও রেল কর্তৃপক্ষের তৎপরতায় নিশ্চিত মৃত্যুর মুখ থেকে বাঁচলেন মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি। ওই ব্যক্তির নাম মোহাম্মদ কামরুদ্দিন। বয়স আনুমানিক ৫১ বছর। বাড়ি হুগলির পান্ডুয়ায়।

সূত্রের খবর এদিন সকালে ১৩০৫৩ আপ হাওড়া-রাধিকাপুর কুলিক এক্সপ্রেস ৩১ নম্বর রেলগেট ক্রস করে রিভার্স লাইনে ওঠার মুখে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি ট্রেনের সামনে দুই হাত প্রসারিত করে লাইন দিয়ে দৌড়ে যেতে থাকেন। তৎক্ষনাতই ৩১ নম্বর রেলগেট এর কর্তব্যরত গেটম্যান ও কুলিক এক্সপ্রেসের চালকের বিষয়টি নজরে আসে। গাড়ির গতি বেগ কম থাকায়, তৎক্ষনাতই চালকের তৎপরতায় ট্রেনটিকে দাঁড় করিয়ে দেওয়া হয়।

এরপর মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তি ট্রেনে উঠে পড়ে। মেমারি স্টেশনে পৌঁছাতেই ট্রেনটি কে দাঁড় করিয়ে দেয়া হয়। এর পর মেয়াদী স্টেশন কর্তব্যরত আরপিএফ ও রেল আধিকারিকরা তাকে ট্রেন থেকে নামিয়ে নেয়। এর পর তাকে জিজ্ঞাসাবাদ করতেই তার কথাবার্তায় অসঙ্গতি লক্ষ্য করা যায়। কোন রকম ভাবে পরিচয় জেনে যোগাযোগ করা হয় তার পরিবারের সাথে। বৃহস্পতিবার দুপুরে পরিবারের সদস্যরা এলে রেলের তরফে ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

Related posts

বর্ধমানে পথবাসীদের দুর্গাপুজোর বস্ত্রদান

E Zero Point

ডাইনি প্রথার বিরুদ্ধে সচেতনতায় বিজ্ঞান মঞ্চ

E Zero Point

তিন জন দুস্থ গরীব মানুষ পদপিষ্ট হয়ে মৃত্যু

E Zero Point

মতামত দিন