25/09/2022 : 11:38 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

নম্বর প্লেট ছাড়াই রাস্তায় ছুটছে মোটর সাইকেল! মেমারিতে আটক ১৯টি বাইক

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৩ মে ২০২২:


রাস্তায় ছুটছে নম্বর প্লেটহীন মোটর বাইক। মোটর বাইকে নম্বর না লাগানোই যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে এমনকি নম্বর লেখা সরকারী বিধি অমান্য করে নিত্যনতুন স্টাইলে নম্বর লেখা হচ্ছে।  নম্বর প্লেটহীন মোটর বাইকের দৌরাত্ম্য রুখতে এবার পথে নামল মেমারি থানার পুলিশ।

রবিবার রাতে পূর্ব বর্ধমান জেলার মেমারি চকদিঘী মোড়ে মেমারি থানার পুলিশের নাকা চেকিং চলাকালীন ১৯টি মোটরসাইকেল আটক করা হয়। জানা যায় বেশিরভাগ মোটর সাইকেল নম্বর প্লেট বিহীন ও বৈধ কাগজপত্র না থাকায় আটক করা হয়েছে। এছাড়াও বেশকিছু মোটরসাইকেলের নাম্বার জায়গার নম্বর থাকায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে।

অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে অপরাধ করার সময় নম্বর প্লেটহীন মোটর সাইকেল ব্যবহার করে দুষ্কৃতীরা। দিন দিন সেই ধরনের অপরাধের সংখ্যা বাড়ছে। সবাই নম্বর প্লেটহীন মোটর সাইকেল ব্যবহার করলে বিভিন্ন অপরাধে যুক্তদের হদিশ পাওয়া কঠিন হয়ে দাঁড়ায়। তাছাড়া গাড়িতে নম্বর প্লেট না থাকা আইন বিরুদ্ধ ব্যাপার। আবার মোটর সাইকেলে নম্বর প্লেট না থাকলে দুর্ঘটনার পর বিমার টাকা পেতেও সমস্যা হতে পারে। তাই মোটর সাইকেলে নাম্বার প্লেট নিশ্চিত করতেই এই অভিযান বলে জানিয়েছেন কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। মেমারি থানা সূত্রে জানা গেছে ধারাবাহিকভাবে এই অভিযান চালানো হবে বলে।

 

Related posts

প্রয়াত নেতা শ্যামল দত্তের স্মরণসভা বর্ধমানে

E Zero Point

নির্বাচনী জনসভায় এই প্রথম মেমারি বিধানসভায় অনুব্রত মণ্ডল

E Zero Point

এবিটিএ নেতৃত্বে উত্তর ২৪ পরগনার সুটিয়ায় জনতার বাজার

E Zero Point

মতামত দিন