05/10/2022 : 1:35 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

তৃণমূল কর্মীর মৃত্যুঃ পরিবারের পাশে জেলার বিধায়করা

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, বর্ধমান, ৩০ জুন ২০২২:


সোমবার মুখ্যমন্ত্রীর সভাস্থলে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন এক তৃণমূল কংগ্রেস কর্মী অন্যান্য আরও সকলের সাথে । সভাস্থলের কাছাকাছি পৌঁছেও যান তারা। কিন্তু শেষবেলায় ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। ট্রাক্টর থেকে কোনওভাবে পড়ে যান ৩২ বছর বয়সী খণ্ডঘোষ ব্লকের উজ্জ্বলপুকুরের বাসিন্দা মজিদ লায়েক। প্রশাসনের তত্‍পরতায় অনাময় হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায় সোমবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

জানা যায় , বুকে আঘাত ছিল তার । শেষ রক্ষা আর করা গেল না। সোমবার ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের পোলেমপুর সংলগ্ন এলাকায়। সোমবারে মুখ্যমন্ত্রীর সভায় উপচে পড়া ভিড় ছিল তৃণমূলের কর্মী সমর্থকদের। জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলীয় কর্মীরা যান। সেই তালিকায় ছিলেন খণ্ডঘোষের উজ্জ্বল পুকুর গ্রামের মজিদও। এলাকার অন্যান্যদের সঙ্গে তিনি যান সভাস্থলে।


জানা যায় একটি ট্রাক্টর ভাড়া করে রওনা দেন তাঁরা। সভাস্থলের কাছে পৌঁছে সেই ট্রাক্টর থেকে নামতে যাওয়ার সময় কোনওভাবে পা পিছলে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে প্রশাসন। রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়। এদিন তার সাথে যাওয়া এক কর্মী বলেন, “বহু দিন ধরে ও দল করে। এদিন দিদির সভায় যাবে বলে খুব হইহই করছিল। রাস্তায় স্লোগান দিতে দিতে গিয়েছে সকলের সঙ্গে। কাঞ্চননগর রথতলায় নেমে হেঁটে সভাস্থল অবধি যাওয়ার কথা ছিল। গাড়ি থেকে নামতে গিয়ে পিছলে যায়। একেবারে হুমড়ি খেয়ে পড়েছিল। বুকে আঘাত লাগে। এরপরই সব শেষ।”


খণ্ডঘোষ থেকে অনেকগুলি গাড়ি বের হয় সভার উদ্দেশ্যে। মজিদ একটায় ছিল। যখন আমরা সভাস্থলে পৌঁছে গাড়ি থেকে নামছিলাম, তখনই পা পিছলে পড়ে যায় ছেলেটা। মাথায়, বুকে আঘাত লাগে। ওখানে প্রশাসনের যে লোকজন ছিল, তারাই এগিয়ে আসে। হাসপাতাল পাঠানোর ব্যবস্থা করে দেয়। এমনিতে পেশায় জনমজুর। সঙ্গে তৃণমূল করেন। বাড়িতে স্ত্রী, তিন সন্তান রয়েছে। সকলেই ছোট ছোট। মজিদের রোজগারেই সংসার চলত।


মৃত ব্যক্তির পরিবারের প্রতি সমবেদনা জানাতে উজ্জ্বল পুকুর গ্রামে হাজির হন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী। হাজির হন বিধায়ক নবীন চন্দ্র বাগ। পাশাপাশি উপস্থিত হয়েছিলেন, বর্ধমান দক্ষিনের বিধায়ক খোকন দাস, খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অপার্থিব ইসলাম সহ আরও অন্যান্য ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । বিধায়ক নবীন চন্দ্র বাগ জানান, “খুবই দুঃখ জনক ঘটনা। আমরা গভীর শোকাহত।আমরা সকলে এসেছি অসহায় পরিবারের পাশে সোমবার হাসপাতালেও ছিলাম, মৃত ব্যক্তির পরিবারের পাশে আছি “।

Related posts

কান্দি পৌরসভার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

E Zero Point

মেমারিতে মশলার দোকানে আগুন

E Zero Point

ফেস্টুন টাঙ্গানোকে কেন্দ্র করে বিতর্ক মেমারিতে

E Zero Point

মতামত দিন