31/01/2023 : 6:59 PM
আমার বাংলা

টাইলস প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন

জিরো পয়েন্ট নিউজ-রাজকুমার দাস, কলকাতা, ২২ ডিসেম্বর ২০২২:


সম্প্রতি সোদপুরের পানিহাটির ধানকল মোড়ে একই ছাদের তলায় একসাথে তিনটি টাইলস প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন ঘটে গেল সাংসদ অর্জুন সিং এর হাত ধরে। সুত্র মারফত জানা যাচ্ছে, হাউস অফ জনসন, কাজেরিয়া এক্সক্লুসিভ শোরুম এবং সান হার্ট সিরামিকস নামক এই তিনটি টাইলসের প্রতিষ্ঠানের একই ছাদের তলায় সম্প্রতি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সাংসদ অর্জুন সিং, এবং জনসনের প্রধান পৃষ্ঠপোষক সৌমজিৎ চক্রবর্তী।

এই অনুষ্ঠান কে কেন্দ্র করে উপস্থিত ছিলেন কাজেরিয়ার প্রধান পৃষ্ঠপোষক শ্রী আর কে ভগত, সোন হার্ট সিরামিক্স এর এমডি মনোজ বারমোরা, পানিহাটি পৌরসভার পৌর প্রধান শ্রী মলয় রায় এবং ব্যারাকপুর এর অধ্যক্ষ উত্তম দাস মহোদয় সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।। উক্ত দিনে সান্ধ্যকালীন অনুষ্ঠানে উপস্থিত সকল ব্যক্তিবর্গদের পুষ্পস্তবক এবং উত্তরীয় পরিয়ে সম্মোধন জ্ঞাপন করা হয়।। উক্ত প্রতিষ্ঠানের প্রধান কর্ণধার শ্রী গোবিন্দ জেসওয়ালের পক্ষ থেকে জানানো হয় যে একই ছাদের তলায় তিনটি ভিন্ন সংস্থার উদ্যোগে বিভিন্ন ধরনের টাইলস সাধ্যের অনুকূলে পেয়ে যাবেন গৃহপ্রেমী মানুষেরা।

পাশাপাশি উক্ত দিনে উপস্থিত হয়ে সৌমজিৎ চক্রবর্তী জানান “জেসওয়াল টাইলস প্রাইভেট লিমিটেড একটি নেটওয়ার্কের স্বরূপ এই প্রথম সোদপুরের বুকে মানুষের কাছে পরিচিতি পাবে”।। এই সংস্থার পরিচালক হিসাবে ছিলেন গোবিন্দ জেসওয়াল, রাহুল জেসওয়াল, রওনক জেসওয়াল। এই অনুষ্ঠান কে কেন্দ্র করে সোদপুরের মুকুটে সম্ভবত আরো একটি নতুন পালক যোগ হলো সেটা বলাই বাহুল্য।।

Related posts

ভাতারের মুরাতিপুরে বালি বোঝাই ডাম্পার উল্টে গিয়ে বিপত্তি

E Zero Point

নন্দনে ‘তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’ শুরু হলো

E Zero Point

স্বাধীনতা দিবসে মগরার বান্ধব সম্মীলনী ক্লাব ও লায়ন্স ক্লাব অফ পান্ডুয়ার যৌথ রক্তদান কর্মসূচি

E Zero Point

মতামত দিন