01/02/2023 : 2:24 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

আবাস যোজনায় দুর্ণীতির রুখতে ডেপুটেশন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মেমারি, ২৪ জানুয়ারী ২০২৩:


ভারতের কমিউনিস্ট পার্টি মেমারী দু’নম্বর এরিয়া কমিটির উদ্যোগে মেমারী-২ ব্লক এর অন্তর্গত কুচুট গ্রাম পঞ্চায়েতে সি.পি.আই(এম) এর পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হলো। মূলত পাঁচ দফা দাবিসহ বিভিন্ন দাবি ডেপুটেশনের মাধ্যমে তুলে ধরলেন। পাশাপাশি কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারের বিভিন্ন জনবিরোধী নীতি কথা ডেপুটেশন স্ট্রিট কর্ন মঞ্চ থেকে তুলে ধরলেন নেতৃত্বরা।

তাদের দাবীগুলির মধ্যে অন্যতম ছিল আবাস যোজনায় সকল গরীব মানুষ কে ঘর দিতে হবে, অযোগ্য ব্যক্তিদের নাম বাদ দিতে হবে, অবিলম্বে ১০০ দিনের কাজ চালু করতে হবে, ১০০ দিনের কাজের বকেয়া মজুরি দিতে হবে, সব ধরনের ‘ভাতা’ প্রকল্পে নতুন নাম নথিভুক্ত করতে হবে এবং প্রাপকদের নিয়মিত ভাতার টাকা দিতে হবে। সকলকে বিমা যোজনার কার্ড দিতে হবে।

এই ডেপুটেশন কর্মসূচিতে যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, তার জন্য মেমারি থানা পুলিশ প্রশাসনের সজাগ দৃষ্টি ছিল। ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন পার্টির মেমারি দু’নম্বর এরিয়া কমিটির সম্পাদক তাপস বসু, পার্টিনেতা ও ব্লক কৃষক সভার সভাপতি শান্তি ব্যানার্জ্জী, পার্টি নেতা ও সিটুর সম্পাদক সুদেব ঘোষ, যুব নেত্রী সুমিত্রা ধারা, সহ নেতৃত্ব-কর্মী-সমর্থকরা।

Related posts

আবার একাদশীর দিন থেকে মায়ের চারদিনের পুজো শুরু পশ্চিম বর্ধমানে

E Zero Point

রবিবারে কার্যত লকডাউনের স্মৃতি ফিরে এলো মেমারি শহরে

E Zero Point

পটল চাষ করে লাভের মুখ দেখছেন জামালপুরের চাষী

E Zero Point

মতামত দিন