10/05/2024 : 8:24 PM
জীবন শৈলী

জেনে নিন বৃহস্পতিবার আপনার জন্য কতটা শুভ

দৈনিক রাশিফল ৯ মার্চ ২০২৩ বৃহস্পতিবার

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। যদিও দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করে, সাপ্তাহিক, মাসিক এবং বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। দৈনিক রাশিফল হল গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে একটি রাশিফল, যেখানে সমস্ত রাশির চিহ্ন (মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশি) বিস্তারিতভাবে ব্যাখ্যা করা হয়েছে। এই রাশিফল বের করার সময়, গ্রহ নক্ষত্রের সাথে, অ্যালমানাকের গণনা বিশ্লেষণ করা হয়।

আপনার চাকরি, ব্যবসা, লেনদেন, পরিবার এবং বন্ধুদের সাথে সম্পর্ক, স্বাস্থ্য এবং দিনের শুভ ও অশুভ ঘটনাগুলির পূর্বাভাস দেয়। এই রাশিফলটি পড়ার মাধ্যমে, আপনি আপনার দৈনন্দিন পরিকল্পনা সফল করতে সক্ষম হবেন। উদাহরণস্বরূপ, দৈনিক রাশিফল আপনাকে গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির ভিত্তিতে আপনার নক্ষত্রগুলি অনুকূল কিনা তা বলে দেবে। আজ আপনাকে কি কি চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কি ধরনের সুযোগ পেতে পারেন, দৈনিক রাশিফল পড়ার মাধ্যমে, আপনি উভয় পরিস্থিতির জন্য প্রস্তুত হতে পারেন।

মেষরাশি

এই জন্যে আপনাকে আমরা পরামর্শ দিতে চাইব যে লোকজনের থেকে দূরে সরে যাওয়ার থেকে কোনো অভিজ্ঞ লোকের সাথে নিজের অসুবিধার কথা বলুন। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

বৃষরাশি

আজকে আপনার খালি সময় ঘর পরিষ্কার করতে কাটতে পারে। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

মিথুনরাশি

আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনীর অর্থ কতটা তা বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

কর্কটরাশি

কোনো খবর না দিয়েই আজকে আপনার কোনো আত্বিয় আপনার বাড়িতে আসতে পারে আর তার আপ্যায়নে আপনার মূল্যবান সময় বায় হতে পারে। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

সিংহরাশি

সন্ধ্যায় আপনি অনুভব করবেন যে আপনি কত মূল্যবান সময় নষ্ট করেছেন। বিবাহিত জীবনে উচ্ছ্বাস পোষণের জন্য আজ আপনি প্রচুর সুযোগ পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 

কন্যারাশি

আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


তুলারাশি

আপনি আজকে আপনার সহকর্মীর সাথে সন্ধে বেলায় সময় কাটাতে পারেন যদিও শেষে আপনার মনে হবে আপনি তার সাথে নিজের সময় নষ্ট করলেন আর কিছুই না। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

বৃশ্চিকরাশি

এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

ধনুরাশি

ফাঁকা সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন কিন্তু তার সাথেই কোনো দুর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে সেই জন্য সাবধানে থাকবেন। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

মকররাশি

যদি আপনি বিবাহিত হন আর আপনার বাচ্চাও আছে তাহলে আজ তারা আপনাকে অভিযোগ করতে পারে কারণ আপনি তাদের যথেষ্ট সময় দিতে পারেন না। বিবাহ একটি আশীর্বাদ, এবং আজ আপনি তা অনুভব করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

কুম্ভরাশি

যদি আপনি সেটা না করেন তাহলে আপনি ঘরে সাদৃশ্য করতে অসফল হবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

মীনরাশি

জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা:4


আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

Related posts

জেনে নিন শুক্রবার আপনার সারাদিন কেমন যাবে

E Zero Point

রান্নাঘরঃ বাসি রুটির চাউমিন

E Zero Point

বুধবার কেমন যাবে আপনার দিন ? কী বলছে আপনার রাশি ?

E Zero Point

মতামত দিন